পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 1, 2021, 10:18 PM IST

ETV Bharat / city

মাথায় পিস্তল ঠেকিয়ে টাকা-মোবাইল ছিনতাই, গ্রেপ্তার 3

মাথায় পিস্তল ঠেকিয়ে তাঁর থেকে নগদ সাত হাজার টাকা, মোবাইল-সহ বেশ কিছু জরুরি নথিপত্র নিয়ে চম্পট দেয় ওই দুষ্কৃতীরা । রাতেই সমস্ত ঘটনা জানিয়ে ইংরেজ বাজার থানায় অভিযোগ দায়ের করেন

3 arrested in a snatching case in Maldah
3 arrested in a snatching case in Maldah

মালদা, 1 ফেব্রুয়ারি : মাথায় পিস্তল ঠেকিয়ে নগদ টাকা, মোবাইল-সহ নথি ছিনতাই । সেই ঘটনার তদন্তে নেমে 48 ঘণ্টার মধ্যে তিন পড়ুয়াকে গ্রেপ্তার করল ইংরেজবাজার থানার পুলিশ । ধৃতদের পুলিশি হেপাজতের আবেদনে আজ মালদা জেলা আদালতে তোলা হয় ।

30 জানুয়ারি রাতে কাজ সেরে বাইকে বাড়ি ফিরছিলেন ইংরেজবাজারের ঝলঝলিয়ার বাসিন্দা টিটু সিংহ । যদুপুর সংলগ্ন 34 নম্বর জাতীয় সড়কে তিন দুষ্কৃতী টিটু সিংহের মোটরবাইক আটকায় । মাথায় পিস্তল ঠেকিয়ে তাঁর থেকে নগদ সাত হাজার টাকা, মোবাইল-সহ বেশ কিছু জরুরি নথিপত্র নিয়ে চম্পট দেয় ওই দুষ্কৃতীরা । রাতেই সমস্ত ঘটনা জানিয়ে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেন তিনি । সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ তিন যুবককে গ্রেপ্তার করে । পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম সায়ন সাহা ওরফে ছোটন, আকাশ মণ্ডল, বিশাল মণ্ডল । ধৃতরা সকলেই পুরাতন মালদার ছাতিয়ান মোড়ের বাসিন্দা ।

তদন্তে নেমে পুলিশ তিন যুবককে গ্রেপ্তার করে

আরও পড়ুন : বিধানসভা নির্বাচনের আগে মালদার স্কুল ও বুথ পরিদর্শনে পুলিশ

ইংরেজবাজার থানার আইসি মদনমোহন রায় বলেন, "ধৃতদের কাছ থেকে ছিনতাই হওয়া বেশিরভাগ সামগ্রী উদ্ধার হয়েছে । তবে এই ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র আমরা উদ্ধার করতে পারিনি । ধৃতদের আজ পুলিশি হেপাজতের আবেদনে মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে । পুলিশি রিমান্ডে নিয়ে ধৃতদের টিআই প্যারেড করানো হবে ।"

ABOUT THE AUTHOR

...view details