পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

Youth Dead Body Found In Kolkata: তেলেঙ্গাবাগান পুজো মণ্ডপের পিছন থেকে যুবকের দেহ উদ্ধার

তেলেঙ্গাবাগান পুজো মণ্ডপের পিছন থেকে এক যুবকের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল (Youth Dead Body Found In Kolkata)। মৃতের নাম লোকনাথ দত্ত। বয়স 26 বছর। ঘটনায় 1 জনকে আটক করেছে পুলিশ।

By

Published : Jan 31, 2022, 3:18 PM IST

Youth Dead Body Found In Kolkata
Youth Dead Body Found In Kolkata

কলকাতা, 31 জানুয়ারি: তেলেঙ্গাবাগান এলাকার পুজো মণ্ডপের পিছন থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল ওই এলাকায় (Youth Dead Body Found In Kolkata)। মৃতদেহটি উদ্ধার করা হয় গতকাল মধ্যরাতে। মৃতের নাম লোকনাথ দত্ত। বয়স 26 বছর। তাঁর বাড়ি উল্টোডাঙ্গা থানা এলাকার তেলেঙ্গাবাগান এলাকাতেই। মৃতের পিঠে এবং বুকের কাছে গভীর ক্ষতচিহ্ন মিলেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ঘটনার দিন মদ্যপান করেছিল ওই যুবক বলে পুলিশের অনুমান। ইতিমধ্যে উল্টোডাঙা থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে।

জানা গিয়েছে, রবিবার কালীপুজোর প্যান্ডেলের পিছনে সারারাত বন্ধুদের সঙ্গে বসে মদ্যপান করেন লোকনাথ। বন্ধুদের সঙ্গে কথা বলে সেখানে তিনি শুয়েছিলেন। বন্ধু গোপাল ভাদুড়ির সঙ্গে মদ্যপানের আগে তিনি একটি জায়গায় গিয়েছিলেন বলেও পুলিশ জানতে পেরেছে। মদ্যপানের পর বন্ধু গোপাল ভাদুড়ির সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন লোকনাথ। অভিযোগ, সেই সময়ই লোকনাথ দত্তকে ঠেলে দেয় গোপাল। লোকনাথ একটি পিকআপ ভ্যানের কাছে পড়ে যায়।

আরও পড়ুন: রাতের শহরে ফের দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে মন্দিরে ধাক্কা গাড়ির

এরপর, রাত্রিবেলা লোকনাথকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আলো নিয়ে খোঁজাখুঁজির পর প্যান্ডেলের পিছন থেকে উদ্ধার হয় তাঁর নিথর দেহ। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। এলাকার বাসিন্দাদের অভিযোগ, ওই এলাকায় মদ্যপানের আসর বসে। পুলিশকে এই বিষয়ে অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। মদ্যপরা মদ্যপান করে কখনও নিজেদের মধ্যেই গোলমাল করতেন, হাতাহাতিতে জড়িয়ে পড়তেন। এরপরই রবিবার এই যুবকের মৃত্যুর ঘটনা ঘটে। ঠিক কি নিয়ে দু‘জনের মধ্যে গন্ডগোল হয়েছিল তা এখনও জানা যায়নি। পুলিশ গোপাল ভাদুড়িকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details