পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 5, 2022, 1:07 PM IST

Updated : Oct 5, 2022, 1:49 PM IST

ETV Bharat / city

Dona Ganguly Hospitalized: চিকুনগুনিয়ায় আক্রান্ত সৌরভ-পত্নী ডোনা, ভর্তি হাসপাতালে

কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন ডোনা গঙ্গোপাধ্যায় । তাই সতর্কতা হিসেবে হাসপাতালে ভর্তি করা হয়েছিল সৌরভ-জায়াকে । দক্ষিণ কলকাতার যে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে, তারা জানিয়েছে চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়েছেন ডোনা (Dona Ganguly Hospitalized with chikungunya)।

Etv Bharat
Etv Bharat

কলকাতা, 5 অক্টোবর:কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন ডোনা গঙ্গোপাধ্যায় । তাই সতর্কতা হিসেবে হাসপাতালে ভর্তি করা হয়েছিল সৌরভ-জায়াকে । দক্ষিণ কলকাতার যে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে, তারা জানিয়েছে চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়েছেন ডোনা । গতকাল রাতে তাঁকে স্যালাইন দেওয়া হয়েছে । এখন অবস্থা স্বাভাবিক। দশমীর সকালে সৌরভের স্ত্রী'র অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েন সবাই (Dona Ganguly Hospitalized with chikungunya)।

বীরেন রায় রোডের চন্ডী মঙ্গল ভবনের প্রত্যেকেই এখন পুজোর আনন্দে মেতে রয়েছেন। তার মধ্যে হঠাৎ এই অসুস্থতা ঘিরে সকলেই ব্যস্ত হয়ে পড়েন। সৌরভের ভাই শুভ্রদীপ জানিয়েছেন ডেঙ্গি এবং করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে জ্বর কয়েকদিন ধরেই কমছিল না। তাই হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন শারীরিক পরিস্থিতি স্থিতিশীল। ডোনার অসুস্থতা ঘিরে স্বভাবতই চিন্তিত বিসিসিআই সভাপতি। উদ্বিগ্ন কন্যা সানাও । লন্ডন থেকে নিয়মিত মায়ের খবর নিচ্ছেন তিনি।

আরও পড়ুন: জনসংখ্যা নিয়ন্ত্রণে নীতি তৈরির পক্ষে সওয়াল আরএসএস প্রধান ভাগবতের

মশাবাহিত রোগে আক্রান্ত হওয়ার ঘটনা সৌরভের বাড়িতে নতুন নয়। এর আগেও ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন বাড়ির কয়েকজন সদস্য। বাড়িতে ডেঙ্গির মশার উপস্থিতিও পেয়েছিলেন পুরসভার কর্মীরা। এদিকে সৌরভের পাড়ার পুজো বড়িশা প্লেয়ার্স কর্নারের বিসর্জন বুধবার হচ্ছে না। এবছর কার্নিভালে সুযোগ পেয়েছে বড়িশা প্লেয়ার্স কর্নার ।

Last Updated : Oct 5, 2022, 1:49 PM IST

ABOUT THE AUTHOR

...view details