পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 21, 2021, 11:06 PM IST

ETV Bharat / city

ব্রিগেডের সভার প্রচার করতে গিয়ে বরানগরে আক্রান্ত এসএফআই নেতা

ব্রিগেড সমাবেশের প্রচার করতে গিয়ে আক্রান্ত হলেন এসএফআই এর নেতা সাগ্নিক রক্ষিত। বরানগরে ব্রিগেড সমাবেশ সফল করতে দেওয়াল লেখার সময় তাঁকে আক্রমণ করা হয় বলে অভিযোগ।

ব্রিগেডের সভার প্রচার করতে গিয়ে বরানগরে আক্রান্ত এসএফআই নেতা
ব্রিগেডের সভার প্রচার করতে গিয়ে বরানগরে আক্রান্ত এসএফআই নেতা

কলকাতা, 21 ফেব্রুয়ারি : ব্রিগেড সমাবেশের প্রচার করতে গিয়ে আক্রান্ত হলেন এসএফআই এর নেতা সাগ্নিক রক্ষিত। বরানগরে ব্রিগেড সমাবেশ সফল করতে দেওয়াল লেখার সময় তাঁকে আক্রমণ করা হয় বলে অভিযোগ। এদিন তিনি ব্রিগেড সমাবেশের প্রচার করেছিলেন দেওয়াল লেখার মধ্যে দিয়ে। অভিযোগ, বরানগরের 30 নম্বর ওয়ার্ডের তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা ছাত্র-যুব দের উপর আক্রমণ চালায়। আক্রমণে গুরুতর আহত হন সাগ্নিক রক্ষিত।

আরও পড়ুন :সোমবার উদ্বোধন দক্ষিণেশ্বর মেট্রোর, খুশি স্থানীয়রা

এসএফআইয়ের পক্ষ থেকে সমগ্র বিষয়টি নিয়ে স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ জানানো হয়েছে। যদিও তৃণমূলের পক্ষ থেকে সমগ্র বিষয়টি অস্বীকার করা হয়েছে। সাগ্নিক রক্ষিতের অভিযোগ, তারা কয়েকজন মিলে ব্রিগেড সমাবেশ সফল করার জন্য দেওয়াল লিখেছিলেন। সেই সময় তৃণমূল কংগ্রেসের আশ্রিত কয়েক জন দুষ্কৃতি এসে তাদের ওপর আক্রমণ চালায়। এই ঘটনায় সাগ্নিকের গলা এবং বাঁ হাতের আঙ্গুলে আঘাত লেগেছে বলে অভিযোগ জানিয়েছেন তিনি। প্রাথমিক চিকিৎসার পর সাগ্নিককে ছেড়ে দেওয়া হয়েছে।

ABOUT THE AUTHOR

...view details