পশ্চিমবঙ্গ

west bengal

‘‌যুব আক্রোশ অভিযান!’‌ বাইক মিছিলের নয়া কর্মসুচি বিজেপির

By

Published : Feb 14, 2021, 2:31 PM IST

ভোটের প্রচারে বিজেপির নয়া কর্মসুচি ‘‌যুব আক্রোশ অভিযান’‌। রাজ্যের বিভিন্ন প্রান্তে বের করা হবে বাইক মিছিল। দিল্লিতে একটি বৈঠকে এই কর্মসুচি নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

west bengal assembly election 2021: bike rally to be held by bjp youth morcha
বাইক মিছিলের নয়া কর্মসুচি বিজেপির

কলকাতা, 14 ফেব্রুয়ারি:ভোটপ্রচারে এ বার নয়া কর্মসূচি নিয়ে এল বিজেপি–র যুব মোর্চা। একুশের ভোটকে সামনে রেখে বিজেপি রাজ্যের বিভিন্ন প্রান্তে একাধিক কর্মসূচি নিচ্ছে। এ বার পশ্চিমবঙ্গের 294টি বিধানসভা কেন্দ্রে বাইক মিছিল করবে বিজেপির যুব মোর্চা। যার নাম দেওয়া হয়েছে ‘‌যুব আক্রোশ অভিযান’‌। এ বিষয়ে দিল্লিতে একটি বৈঠক হয়েছে।

দিল্লির বৈঠকে তেজস্বী সূর্য, সৌমিত্র খাঁ-এর মধ্যে একটি বৈঠক হয়। সেই বৈঠকে " যুব আক্রোশ অভিযান " চুড়ান্ত হয়। নতুন কর্মসূচির রণকৌশল ঠিক করতে বুধবার দিল্লি উড়ে যান বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি তথা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। দিল্লিতে যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্যের সঙ্গে বৈঠক রাজ্যের এই কর্মসুচি নিয়ে আলোচনা হয়। রাজ্যের যুব মোর্চার-সহ সভাপতি তাপস ঘোষও এই বৈঠকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:বিজেপিকে ঠেকাতে মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়ানোর আর্জি তাপসের

এই কর্মসূচির ব্যাপারে সৌমিত্র খাঁ বলেন, ''গত 10 বছর ধরে রাজ্যের যুব সমাজের প্রতি যেভাবে অত্যাচার করা হয়েছে তার প্রতিবাদে এই কর্মসূচি। শিক্ষিত যুবক–যুবতীরা রাজ্যে কোনও চাকরি পাচ্ছেন না। টেট পরীক্ষার 6 বছর পর ফলাফল প্রকাশিত হচ্ছে। প্রাইমারিতে দুর্নীতি হয়েছে। বন দপ্তর, সেচ দপ্তরে দুর্নীতি হয়েছে। কোনও নিয়োগের সুযোগ পাচ্ছে না বাংলার যুব সমাজ। সে জন্য আমরা 2021 সালের বিধানসভা নির্বাচনের আগে ‘‌যুব আক্রোশ অভিযান’-এ‌ নামছি।''

ABOUT THE AUTHOR

...view details