পশ্চিমবঙ্গ

west bengal

শনিবার জল সরবরাহ বন্ধ থাকবে উত্তর কলকাতায়

By

Published : Dec 9, 2019, 10:06 PM IST

পাইপ লাইনে রক্ষণাবেক্ষণের কাজের জন্য এবার জল সরবরাহ বন্ধ থাকবে উত্তর কলকাতার বিস্তীর্ণ এলাকায় । শনিবার ভোরে উত্তর কলকাতার বিস্তীর্ণ এলাকাজুড়ে জল সরবরাহ বন্ধ করে দেওয়া হবে । রবিবার সকালে স্বাভাবিক হবে জল সরবরাহ । মূলত পাম্পিং স্টেশনে কিছু মেরামতির কাজের জন্য জল সরবরাহ বন্ধ রাখা হবে ।

water supply to be stopped for maintenance
উত্তর কলকাতায় বন্ধ জল সরবরাহ

কলকাতা, 9 ডিসেম্বর : পাইপ লাইনে রক্ষণাবেক্ষণের কাজের জন্য শনিবার দক্ষিণ কলকাতায় জল সরবরাহ বন্ধ রাখা হয়েছিল । এবার জল সরবরাহ বন্ধ থাকবে উত্তর কলকাতার বিস্তীর্ণ এলাকায় । শনিবার ভোরে উত্তর কলকাতার বিস্তীর্ণ এলাকাজুড়ে জল সরবরাহ বন্ধ করে দেওয়া হবে । রবিবার সকালে স্বাভাবিক হবে জল সরবরাহ । পাম্পিং স্টেশনে কিছু মেরামতির কাজের জন্য জল সরবরাহ বন্ধ রাখা হবে ।

শনিবার সকাল থেকেই জোড়াবাগান, মহম্মদ আলি পার্ক, আর এস এম স্কয়্যার, অকল্যান্ড স্কয়্যার, বাগমারি, পার্ক সার্কাস, কসবা, নিউ পার্ক, সল্টলেক ও দমদম এলাকায় জল সরবরাহ বন্ধ থাকবে । উত্তর ও মধ্য কলকাতা, সল্টলেক সহ দক্ষিণ কলকাতার কিছু অংশ ও দমদমের একটি এলাকায় জল সরবরাহ থাকবে না শনিবার সারাদিন ।

66, 67, 68, 69, 71, 72, 73, 74, 83, 85, 86 ও 91 নম্বর ওয়ার্ডে শনিবার জল সরবরাহ বন্ধ রাখা হবে । মেয়র ফিরহাদ হাকিম জানিয়েছেন, শনিবার পাম্পিং স্টেশনে কিছু মেরামতির কাজের জন্য দক্ষিণ কলকাতায় জল সরবরাহ বন্ধ রাখা হয়েছিল । মূলত পাইপ লাইন ও ভালব মেরামতির কাজ করার জন্যই এবার জল সরবরাহ বন্ধ রাখা হবে উত্তর কলকাতার বিস্তীর্ণ এলাকায় । রবিবার সকাল থেকে জল সরবরাহ পুনরায় স্বাভাবিক হয়ে যাবে বলে জানিয়েছেন মেয়র ফিরহাদ হাকিম ।

ABOUT THE AUTHOR

...view details