পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

কোরোনা মোকাবিলায় রাজ্যের লড়াইয়ের প্রশংসা করল UNWPA

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকার প্রশংসা করে UNWPA ইমেল করেছে নির্মল মাজিকে । ইমেলে UNWPA বলেছে, " আপনাদের রাজ্য সরকারের জনমুখী কাজ সম্পর্কে আমরা জেনেছি । আমরা আপনাদের মানবিক মুখ্যমন্ত্রী সম্পর্কে সম্পর্কেও জেনেছি। কোরোনা প্যান্ডেমিকের সময়ে সমাজের প্রতি আপনাদের অবদান প্রশংসার দাবি রাখে । "

By

Published : Aug 20, 2020, 6:20 AM IST

Updated : Aug 20, 2020, 10:50 AM IST

UNWPA
UNWPA

কলকাতা, 20 অগাস্ট : ইউনাইটেড নেশন ওয়ার্ল্ড পিস অ্যাসোসিয়েশন ( UNWPA)- একটি স্বেচ্ছাসেবী সংস্থা যারা দাতব্য কাজ এবং মানবাধিকার ও দারিদ্র্য দুরিকরণের বিভিন্ন প্রকল্পে কাজ করে । এছাড়াও স্বাস্থ্যসেবা ও শিক্ষার প্রসারেও বিভিন্ন প্রকল্প রয়েছে এই স্বেচ্ছাসেবী সংস্থার । এই বিশ্ববন্দিত সংস্থা কোরোনা মোকাবিলায় পশ্চিমবঙ্গের লড়াইয়ের প্রশংসা করেছে । ইমেল মারফল UNWPA-র প্রতিষ্ঠাতা এবং প্রেসিডেন্ট ফুসাও কিতাগাওয়া কোরোনা মোকোবিলায় পশ্চিমবঙ্গের প্রচেষ্টার প্রশংসা করেছেন ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকার প্রশংসা করে UNWPA ইমেল করেছে নির্মল মাজিকে । ইমেলে UNWPA বলেছে, " আপনাদের রাজ্য সরকারের জনমুখী কাজ সম্পর্কেআমরা জেনেছি । আমরা আপনাদের মানবিক মুখ্যমন্ত্রী সম্পর্কে সম্পর্কেও জেনেছি। কোরোনা প্যানডেমিকের সময়ে সমাজের প্রতি আপনাদের অবদান প্রশংসার দাবি রাখে ।

নির্মল মাজি বলেন , "কোরোনা প্যানডেমিকের সময়ে গত কয়েক মাসে আমরা যে কাজ করেছি এটা তার স্বীকৃতি । চিকিৎসক, স্বাস্থ্য কর্মী তাদের জীবনের ঝুঁকি নিয়ে কোরোনা আক্রান্তদের সেবা করেছে । যাদের চিকিৎসা প্রয়োজন বা যাদের অর্থনৈতিক সাহায্যোর প্রয়োজন হয়েছে তাদের জন্য রাজ্য সরকার সর্বোচ্চ চেষ্টা করেছে । "

তিনি আরও বলেন '' আমরা কীভাবে কোরোনা মোকোবিলা করছি তা ওনারা স্বচক্ষে দেখতে চেয়েছেন । আমাদেরও জাপানে যাওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছে । আশা করি আমরা সবাই এক সঙ্গে এই প্যান্ডেমিককে হারাতো পারব । "

Last Updated : Aug 20, 2020, 10:50 AM IST

ABOUT THE AUTHOR

...view details