পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 29, 2022, 2:21 PM IST

ETV Bharat / city

App Cab Harassment : অ্যাপ ক্যাবে হেনস্থার শিকার দুই মহিলা যাত্রী

অ্যাপ ক্যাবে উঠে হেনস্থার শিকার দুই মহিলা যাত্রী (App Cab Harassment) । হেনস্থার অভিযোগ ক্যাবের চালকের বিরুদ্ধে । গ্রেফতার অভিযুক্ত ক্যাবচালক মনোজ কুমার । দুই মহিলার অভিযোগের ভিত্তিতেই ওই চালককে গ্রেফতার করে হেস্টিংস থানার পুলিশ (hastings Police Station) ।

two-female-passengers-are-victims-of-app-cab-harassment
two-female-passengers-are-victims-of-app-cab-harassment

29 জানুয়ারি, কলকাতা: অতি সম্প্রতি বাইপাসের ধারে মূক-বধির এক তরুণীকে ট্যাক্সিতে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের (woman raped) ঘটনায় গ্রেফতার হয়েছে অভিযুক্ত । সেই ঘটনার রেশ কাটতে না কাটতে আবারও অ্যাপ ক্যাবে উঠে হেনস্থার শিকার দুই মহিলা (App Cab Harassment)। হেনস্থার অভিযোগ ওই ক্যাবের চালক মনোজ কুমারের বিরুদ্ধে। অভিযুক্ত ক্যাব চালককে চারু মার্কেট এলাকা থেকে গ্রেফতার করেছে হেস্টিংস থানার পুলিশ ।

আরও পড়ুন:Deaf-Mute Woman Raped : ভর সন্ধ্যায় মূক ও বধির তরুণীকে ট্যাক্সিতে তুলে ধর্ষণ ! গ্রেফতার অভিযুক্ত

পুলিশ সূত্রে খবর, হাওড়ার বাসিন্দা ওই দুই মহিলা শুক্রবার সল্টলেক থেকে হাওড়া যাওয়ার জন্য একটি অ্যাপ ক্যাব বুক করেছিলেন । অভিযোগ, ক্যাবে উঠে কিছুটা যাওয়ার পরেই চালক অন্য রাস্তা ধরেন । এর পরেই ওই দুই যাত্রী প্রতিবাদ জানালে চালক তাঁদের গালিগালাজ করেন এবং কুরুচিকর মন্তব্য করেন । নির্দিষ্ট গন্তব্যের আগেই হেস্টিংস থানা এলাকায় ওই দুই যাত্রীকে নামিয়ে চম্পট দেয় চালক । দুই মহিলার অভিযোগের ভিত্তিতে চারু মার্কেট এলাকা থেকে শুক্রবার অভিযুক্ত মনোজ কুমারকে গ্রেফতার করে হেস্টিংস থানার পুলিশ (hastings Police Station) । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details