পশ্চিমবঙ্গ

west bengal

তৃণমূলই গন্ডগোলে প্ররোচনা দিচ্ছে : জয় বন্দ্যোপাধ্যায়

জয় বন্দ্যোপাধ্যায় বলেন, "এখানে তৃণমূলই এই গোলমাল পাকাচ্ছে । আমরা কোনও ছোটো আন্দোলন করলে কাঁদানে গ্যাস, জলকামান ছোড়া হয় । আর এখান সরকারি নীল-সাদা বাসও পুড়িয়ে দেওয়া হচ্ছে । ট্রেনের চালককে মারধর করা হচ্ছে । কিন্তু পুলিশ কিছু বলছে না । এর থেকেই বোঝাই যাচ্ছে তৃণমূল সরকার গন্ডগোলের প্ররোচনা দিচ্ছে ।" "

By

Published : Dec 14, 2019, 11:57 PM IST

Published : Dec 14, 2019, 11:57 PM IST

BJP-leader-joy-banerjee
তৃণমূলই গন্ডগোলে প্ররোচনা দিচ্ছেঃ জয় বন্দ্যোপাধ্যায়

বারাসত, 14 ডিসেম্বর : নাগরিকত্ব (সংশোধনী) আইন, 2019 পাশের পর রাজ্যজুড়ে বিক্ষোভ আন্দোলন শুরু হয়েছে । সেই গন্ডগোল তৃণমূলের প্ররোচনাতেই হচ্ছে বলে অভিযোগ তুললেন BJP নেতা জয় বন্দ্যোপাধ্যায় । শনিবার বারাসতে দলীয় কর্মসূচির ফাঁকে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জয় বলেন, "তৃণমূল এই গন্ডগোলে প্ররোচনা দিচ্ছে । ফলে চারদিকে গন্ডগোল হচ্ছে ।"

নাগরিকত্ব (সংশোধনী) আইন পাশের পর শনিবার বারাসতে BJP-র পক্ষ থেকে একটি মিছিল করা হয় । জয় বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে মিছিলটি হয় ৷ মিছিলে ছিলেন BJP-র বারাসত সাংগঠনিক জেলা সভাপতি শঙ্কর চট্টোপাধ্যায়, সুপ্রিম কোর্টের আইনজীবী নাজিরা আলি সহ BJP সমর্থকরা ।

এদিন মিছিলে জয় বন্দ্যোপাধ্যায় বলেন, "নাগরিকত্ব (সংশোধনী) আইনে প্রতিবেশী দেশ থেকে আসা নির্যাতিত মানুষকে আশ্রয় দেওয়া হবে । আমরা তাদের সম্মানের সঙ্গে গ্রহণ করব । এই আইনে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের বিরুদ্ধে কিছু বলা হয়নি । তা হলে এত গোলমাল হবে কেন? আসলে আমাদের যারা বিরোধিতা করেছে, তারাই এই গোলমাল পাকাচ্ছে ।"

এছাড়া তিনি রাজ্য পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন তোলেন ৷ বলেন, "এখানে তৃণমূলই এই গোলমাল পাকাচ্ছে । আমরা কোনও ছোটো আন্দোলন করলে কাঁদানে গ্যাস, জলকামান ছোড়া হয় । আর এখান সরকারি নীল-সাদা বাসও পুড়িয়ে দেওয়া হচ্ছে । ট্রেনের চালককে মারধর করা হচ্ছে । কিন্তু পুলিশ কিছু বলছে না । এর থেকেই বোঝাই যাচ্ছে তৃণমূল সরকার গন্ডগোলের প্ররোচনা দিচ্ছে ।"

BJP নেতা জয় বন্দ্যোপাধ্যায় সারা রাজ্য জুড়ে যে বিশৃঙ্খলতা হচ্ছে সে প্রসঙ্গে বিরোধী দলগুলিকেই দায়ী করেছেন ৷ তিনি বলেন, "CPM এক সময় এই অনুপ্রবেশকারীদের ভোটে জিতত । সেই সময় মমতা বন্দ্যোপাধ্যায় তাদের দেশ থেকে তাড়াতে চেয়েছিল ৷ তখন তিনি লোকসভায় স্পিকারের মুখে কাগজ ছুড়ে মেরেছিলেন । আর আজ তিনিই তাদের সাপোর্ট করছেন ।"

ABOUT THE AUTHOR

...view details