পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 6, 2022, 10:59 PM IST

ETV Bharat / city

TMC build illegal club : ফুটপাথ দখল করে তৃণমূলের ক্লাব, ভাঙতে এসে বিক্ষোভের মুখে পৌরনিগমের কর্মীরা

গুরুদাস কলেজের সামনে একটি বেড়ার গুমটি ছিল । সেটাই তৃণমূলের এক যুবনেত্রীর অনুগামীরা ভেঙে কংক্রিটের করে দেয় । সেই ক্লাবঘর ভাঙতে এসে বিক্ষোভের মুখে পড়ে ফিরতে হল পৌরনিগমের কর্মীদের (TMC build illegal club by occupying Pavement) ।

illegal club
ফুটপাথ দখল করে তৃণমূলের ক্লাব

কলকাতা, 6 এপ্রিল :গুরুদাস কলেজের সামনে ফুটপাথ দখল করে ক্লাবঘর করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে । সেই ক্লাবঘর ভাঙতে এসে বিক্ষোভের মুখে পড়ে ফিরতে হল পৌরনিগমের কর্মীদের । নিরব দর্শক হয়ে দাঁড়িয়ে রইল পুলিশ (TMC build illegal club by occupying Pavement) ।

স্থানীয়দের অভিযোগ, কলকাতার 14 নম্বর ওয়ার্ডের বাগমারি রোডে গুরুদাস কলেজের সামনে একটি বেড়ার গুমটি ছিল । সেটাই তৃণমূলের এক যুবনেত্রীর অনুগামীরা ভেঙে কংক্রিটের করে দেয় । বুধবার বেআইনিভাবে গজিয়ে ওঠা ওই ক্লাব ভাঙতে এলে বিক্ষোভের মুখে পড়ে পৌরনিগমের কর্মীরা ।

আরও পড়ুন : রামনবমীর মিছিলে বাধা নয়, নির্দেশ মমতার

তবে এই বেআইনি কর্মকাণ্ড নিয়ে সরব হয়েছেন 14 নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অমল চক্রবর্তী । তিনি বলেন, ‘‘যাঁরা এই কাজ করেছে তাঁদের সমর্থন করি না । আমি অভিযোগ জানাব । কলেজের বাইরে ক্লাব করে কী হয় তা সবার জানা । কলেজে কম বয়সী মেয়েরা পড়তে যায় । ওখানে রাজনীতি করতে যাবে কেন ওঁরা ? পার্টি অফিস আছে, এলাকায় 5-7টা ক্লাবও আছে । আর ক্লাব করে কী হবে ৷’’

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details