পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

তক্ষক পাচারের অভিযোগে সল্টলেকে ধৃত  3

সল্টলেকে বাস থেকে তিন সন্দেহভাজনকে নামতে দেখেন তাঁরা ৷ হাতে দুটি ব্যাগ দেখে সন্দেহ আরও দৃঢ়  হয় । তল্লাশি চালালে ওই ব্যাগ থেকে তিনটি বেশ বড় আকৃতির তক্ষক উদ্ধার হয় ।

By

Published : Dec 11, 2019, 1:33 AM IST

gecko smuggling
তক্ষক পাচারের অভিযোগে সল্টলেকে ধৃত  3

বিধাননগর, 11 ডিসেম্বর : তক্ষক পাচারের অভিযোগে গ্রেপ্তার করা হল তিন যুবককে । অভিযুক্তরা হল অভিজিৎ মণ্ডল, নিমাই মণ্ডল ও রতন গায়েন । সল্টলেকের করুণাময়ী বাসস্ট্যান্ড থেকে মঙ্গলবার এদের গ্রেপ্তার করে বন দপ্তর । এরা দক্ষিণ 24 পরগনার জীবনতলার বাসিন্দা ।

বন দপ্তর সূত্রে খবর, তাদের কাছে বেশ কিছু দিন ধরে খবর ছিল যে সল্টলেকে তক্ষকের হাতবদল হতে চলেছে । সেই তক্ষক বিদেশে পাচার হবে । সূত্র মারফত এই প্রাথমিক খবর পেয়ে খোঁজ-খবর রাখছিলেন আধিকারিকরা । মঙ্গলবার হাতবদলের পাক্কা খবর পেয়ে করুণাময়ী বাসস্ট্যান্ডে দুপুর থেকে ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল ব্যুরো ও ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের আধিকারিকরা অপেক্ষায় ছিলেন ।

দেখুন ভিডিয়ো

বাস থেকে তিন সন্দেহভাজনকে নামতে দেখেন তাঁরা ৷ হাতে দুটি ব্যাগ দেখে সন্দেহ আরও দৃঢ় হয় । তল্লাশি চালালে ওই ব্যাগ থেকে তিনটি বেশ বড় আকৃতির তক্ষক উদ্ধার হয় । এর পরই তাদের গ্রেপ্তার করা হয় । কার কাছে এই তক্ষক বিক্রি করতে এসেছিল সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details