পশ্চিমবঙ্গ

west bengal

গুগল ম্যাপ দেখে চালাতে গিয়ে খালে ওলটাল গাড়ি

By

Published : Mar 10, 2020, 10:33 PM IST

Updated : Mar 10, 2020, 11:31 PM IST

গুগল ম্যাপ দেখে গাড়ি চালাতে গিয়ে গাড়ি নিয়ে আরোহী খালে গিয়ে পড়লেন । সল্টলেকে AA ব্লক সংলগ্ন খালে তিনি পড়ে যান । তাঁকে উদ্ধার করে বাড়ি পাঠানো হয়েছে ।

The driver of the car fell into the canel
গাড়ি নিয়েই খালে পড়লেন চালক

কলকাতা, 10 মার্চ : গুগল ম্যাপ দেখে গাড়ি চালাতে গিয়ে গাড়ি নিয়ে আরোহী খালে গিয়ে পড়লেন । আজ দুপুরে সল্টলেকে AA ব্লক সংলগ্ন খালে গিয়ে পড়ল গাড়িটি । দুর্ঘটনার সময় একাই ছিলেন গাড়ির চালক গৌতম বড়াল। সল্টলেক PNB আইল্যান্ড থেকে ম্যাপ দেখে খাল পাড়ের দিকে যাওয়ার সময় আচমকা দ্রুত বেগে এসে গ্রিল ভেঙে সোজা গিয়ে খালে পড়ে ওই গাড়ি। ঘটনাস্থানে পৌঁছায় বিধাননগর উত্তর থানার পুলিশ ও বিধাননগর ট্র্যাফিক অফিসাররা। খবর পেয়ে ঘটনাস্থানে আসেন স্থানীয় বিধায়ক তথা দমকল মন্ত্রী সুজিত বসু ।

দমকল মন্ত্রী সুজিত বসু
দুর্ঘটনার পর দুই কিশোরের নজরে আসায় গাড়ির চালক গৌতম বড়ালকে উদ্ধার করে তারা। তাদের তৎপরতায় খালে পড়া গাড়ি থেকে উদ্ধার হন চালকের আসনে বসা গৌতম বড়াল। দুই কিশোরকে পুরস্কৃত করার কথা ঘোষণা করেন দমকল মন্ত্রী সুজিত বসু।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গৌতম বড়ালের বাড়ি যাদবপুরে। সল্টলেকে আত্মীয়ের বাড়িতে আসছিলেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তারপর তাঁকে বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। গাড়িটিকে উদ্ধার করা হয়েছে। গাড়িটির পরীক্ষা করে দেখা হবে। কীভাবে এই দুর্ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে বিধাননগর উত্তর থানার পুলিশ।

Last Updated : Mar 10, 2020, 11:31 PM IST

ABOUT THE AUTHOR

...view details