পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 7, 2020, 1:49 PM IST

ETV Bharat / city

শীতের পথে বাধা পশ্চিমী ঝঞ্ঝা, বুধবার থেকে বাড়তে পারে তাপমাত্রা

বুধবার থেকে কমতে পারে শীতের আমেজ ৷ কলকাতাসহ দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় বিক্ষিপ্তভাবে বৃষ্টিও হতে পারে বলে পূর্বাভাস আলিপুর আবহাওয়া অফিসের ।

Temperatures will rise
বাড়বে তাপমাত্রা

কলকাতা, 7 জানুয়ারি : আরও নামল কলকাতার তাপমাত্রা ৷ আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা 12.2 ডিগ্রি সেলসিয়াস ৷ তবে বুধবার থেকে তাপমাত্রা বাড়তে পারে বলে পূর্বাভাস ৷কলকাতাসহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে বলেও জানিয়েছে আলিপুর আবহাওয়া অফিস।

আলিপুর আবহাওয়া অফিস জানিয়েছে, শীতের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে পশ্চিমী ঝঞ্ঝা ৷ বুধ ও বৃহস্পতিবার ফের বাড়তে পারে তাপমাত্রার পারদ। কলকাতাসহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলেও জানিয়েছে আবহাওয়া অফিস।

আগামী 24 ঘণ্টায় কলকাতাসহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে কুয়াশার প্রভাব থাকবে। দক্ষিণ 24 পরগণা, হাওড়া, হুগলি, নদিয়া, মুর্শিদাবাদ, মালদা, উত্তর দিনাজপুর ও দক্ষিণ দিনাজপুরে কুয়াশার দাপট থাকবে । বাঁকুড়া, পুরুলিয়া, বীরভূম ও মুর্শিদাবাদ জেলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দার্জিলিং, জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ারে সর্বনিম্ন তাপমাত্রা স্বাভাবিকের থেকে 5 ডিগ্রি কম থাকবে বলেও পূর্বাভাস ৷

ABOUT THE AUTHOR

...view details