পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

হাওয়াই চটির বলে চোর ধরল পুলিশ!

একপাটি হাওয়াই চটির সূত্র ধরে চোর ধরল নিউ আলিপুর থানার পুলিশ । তার কাছ থেকে উদ্ধার হয় বেশ কয়েকটি মোবাইল ফোন ও নগদ টাকা ৷

By

Published : Jul 25, 2019, 2:07 PM IST

Updated : Jul 25, 2019, 2:20 PM IST

হাওয়াই চটির বলে চোর ধরল পুলিশ

কলকাতা, 25 জুলাই : শুধুমাত্র একপাটি হাওয়াই চটি । সূত্র বলতে ব্যস এটুকুই । সেই হাওয়াই চটির বলে চোর ধরল পুলিশ ! তাও মাত্র 40 মিনিটে । উদ্ধার হয়েছে চুরির জিনিস ।

পুলিশ সূত্রে খবর, গতরাতে আড়াইটা নাগাদ 100 ডায়ালে একটি ফোন পায় লালবাজার । ফোনের ওপারে অরিন্দম চট্টোপাধ্যায় নামে এক ব্যক্তি । কন্ট্রোলরুম জানতে চায় ঠিকানা । উত্তর আসে, নিউ আলিপুরের সাহাপুরের শীতলাতলা রোড । খবর যায় নিউ আলিপুর থানায় । তৎক্ষণাৎ সক্রিয় হয় পুলিশ । পৌঁছে যায় অরিন্দমবাবুর বাড়িতে ।

উদ্ধার হওয়া মোবাইল

অরিন্দমবাবু জানান, বাড়িতে খুটখাট একটা আওয়াজ হচ্ছিল । আওয়াজে তাঁর ঘুম ভেঙে যায় । দেখতে পান, অন্ধকারের মধ্যে কেউ একজন তাঁর দোতলার বেডরুমে ঘুরে বেড়াচ্ছে । চোর সন্দেহে শুরু করেন চিৎকার । চিৎকার শুনেই চম্পট দেয় চোর । আর তারপরই তিনি ১০০ ডায়াল করেন ।

পুলিশ ঘটনাস্থানে পৌঁছে প্রথমেই খুঁজে পায় একপাটি হাওয়াই চটি । যা দেখে পুলিশের অনুমান পাইপ বেয়ে উঠেছিল চোর । এবার শুরু হয় চোরের খোঁজ । চারপাশে ছড়িয়ে পড়ে পুলিশ । সন্দেহের জায়গা থেকে মাঝেরহাট, নিউ আলিপুর স্টেশনেও যায় পুলিশ । কারণ, এর আগে বেশ কয়েকটি ঘটনায় ট্রেন ধরেই চম্পট দিয়েছিল চোর । ভোর 3 টে 10 মিনিট নাগাদ পুলিশ নিউ আলিপুর স্টেশনে এক পায়ে চটি পড়া একজনকে দেখতে পায় । তৎক্ষণাৎ পাকড়াও করা হয় তাকে । তল্লাশি চালিয়ে পুলিশ উদ্ধার করে চুরি যাওয়া দুটি ফোন এবং নগদ টাকা । জানা যায়, ওই ব্যক্তির নাম শেখ রাকেশ । বাড়ি দক্ষিণ 24 পরগনার দলারহাটে । গতকাল পুলিশ তল্লাশি চালায় তার বাড়িতে । উদ্ধার হয় আরও 13 টি মোবাইল ফোন ।

Last Updated : Jul 25, 2019, 2:20 PM IST

ABOUT THE AUTHOR

...view details