পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 27, 2021, 1:32 PM IST

Updated : Dec 27, 2021, 2:26 PM IST

ETV Bharat / city

Scientist Dies in Kolkata: সাতসকালে গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন বিজ্ঞানী

গাড়ি চালানো শিখতে গিয়ে বিপত্তি ৷ শিক্ষানবিশ চালকের গাড়ির ধাক্কায় শহরে প্রাণ হারালেন এক বিজ্ঞানী (Scientist Dies in a car crash in Kolkata) ৷ বাইক আরোহী ওই বিজ্ঞানীকে পিয়ারলেস হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Scientist Dies in Kolkata
সাতসকালে গাড়ির ধাক্কায় শহরে প্রাণ হারালেন বিজ্ঞানী

কলকাতা, 27 ডিসেম্বর : গাড়ি চালানো শিখতে গিয়ে বিপত্তি ৷ শিক্ষানবিশ চালকের গাড়ির ধাক্কায় শহরে প্রাণ হারালেন এক বিজ্ঞানী (Scientist Dies in a car accident in Kolkata) ৷ বাইক আরোহী ওই বিজ্ঞানীকে পিয়ারলেস হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। মৃত বিজ্ঞানী সুনীল গড়াই জিওলজিক্যাল সার্ভে অফ ইন্ডিয়ার বিজ্ঞানী ছিলেন বলে জানা গিয়েছে ৷ সম্প্রতি বিশাখাপত্তনম থেকে কলকাতায় ফিরেছিলেন তিনি ৷

সোমবার সকালে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে বিজ্ঞানীর নিউ গড়িয়া আবাসনের সামনেই। পুলিশ সূত্রে খবর, সোমবার সকালে বাইক নিয়ে নিউ গড়িয়া আবাসন থেকে বেরোচ্ছিলেন পেশায় বিজ্ঞানী সুনীল গড়াই। উল্টোদিক থেকে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগতিতে এসে ধাক্কা মারে তাঁকে। জানা গিয়েছে, গাড়ির গতি এতোটাই ছিল যে, সুনীলবাবু বাইক থেকে ছিটকে পড়ে একটি গাছের সঙ্গে ধাক্কা মারেন।

আরও পড়ুন : রাতের কলকাতায় দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে একাধিক গাড়িতে ধাক্কা

স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত গাড়ি চালক মোহনলাল ঘোষকে হাতেনাতে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেয়। মোহনলাল ঘোষ আবার প্রাক্তন পুলিশকর্মী ৷ রক্তাক্ত অবস্থায় সুনীলবাবুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি ৷ পুলিশ জানিয়েছে, মাথায় আঘাত লাগার কারণেই মৃত্যু হয়েছে বিজ্ঞানীর। দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর গাড়িচালককে গ্রেফতার করেছে পুলিশ।

Last Updated : Dec 27, 2021, 2:26 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details