পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

মুখ্যসচিবের ছবি দিয়ে বাবুলের পোস্ট ভুয়ো, জানাল কলকাতা পুলিশ

একটি ঘরোয়া আড্ডায় মুখ্যসচিব রাজীব সিনহা এবং মুখ্যমন্ত্রীর ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায় মদ্যপান করছেন, এমন একটি ছবি দিয়ে নীতিগত প্রশ্ন তুলেছিলেন বাবুল সুপ্রিয়। এই পোস্টটি ভুয়ো বলে জানিয়ে দিয়েছে কলকাতা পুলিশ ।

By

Published : May 10, 2020, 11:21 PM IST

Updated : May 10, 2020, 11:52 PM IST

Babul Supriyo
বাবুল সুপ্রিয়

কলকাতা, 10 মে: সোশাল মিডিয়ায় ফের ভুয়ো পোস্ট অভিযোগ কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে । এবার তিনি মুখ্যসচিব এবং মুখ্যমন্ত্রীর ভাইকে নিয়ে পোস্ট করেছেন । একটি ঘরোয়া আড্ডায় মুখ্যসচিব রাজীব সিনহা এবং মুখ্যমন্ত্রীর ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায় মদ্যপান করছেন, এমন একটি ছবি দিয়ে নীতিগত প্রশ্ন তুলেছেন বাবুল । এই পোস্টটি ভুয়ো বলে জানিয়ে দিয়েছে কলকাতা পুলিশ । তার প্রেক্ষিতে বাবুলের পালটা, "পুলিশ দলদাস" ।

8 মে রাত 8 টা 21 মিনিটে প্রথমে শুধু ওই ছবি দিয়ে বাবুল সুপ্রিয় প্রশ্ন করেছিলেন, “এই সুপার ভাইরাল ছবিতে কারা আছেন চেনা যায়?" পরে রাত 9 টা 55 মিনিট নাগাদ তিনি লেখেছিলেন, “ এটা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায় এবং বর্তমান মুখ্যসচিব রাজীব সিনহার ছবি । তাঁরা একসঙ্গে মদ্যপান করতেই পারেন । কিন্তু এই ভাইরাল ছবি অনেক প্রশ্নের জন্ম দিচ্ছে ।"

এই পোস্টের কড়া প্রতিক্রিয়া দেন কার্তিক বন্দ্যোপাধ্যায় । তিনি বলেন, “ কেন্দ্রীয় মন্ত্রী সোশাল মিডিয়ার মাধ্যমে একটি ছবি জনসমক্ষে এনেছেন । সেই ছবিতে বিভিন্ন ব্যক্তির মধ্যে কোনও এক ব্যক্তিকে দিদির ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায় বলে উল্লেখ করেছেন । যেখানে আমার উপস্থিতি নেই । আমি এর তীব্র বিরোধিতা করছি । এটি সর্বৈব মিথ্যা ।" এর পরিপ্রেক্ষিতে আইনি ব্যবস্থা নেওয়ার কথাও জানান কার্তিক।

সেই ঘটনার জেরে কালীঘাট থানায় মামলা হয়েছে বলে জানা গেছে । কলকাতা পুলিশের তরফে জানিয়ে দেওয়া হয়েছে ওই পোস্টটি ভুয়ো । পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে । তার পরিপ্রেক্ষিতে পালটা দিয়েছেন বাবুল । তাঁর বক্তব্য, “সবাই জানে পশ্চিমবঙ্গ পুলিশ তৃণমূলের বর্ধিত অংশ । বিরোধী দলগুলি পুলিশকে তৃণমূলের দলদাস হিসেবেই চিহ্নিত করেছে ।"

Last Updated : May 10, 2020, 11:52 PM IST

ABOUT THE AUTHOR

...view details