পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 14, 2022, 8:23 PM IST

Updated : Sep 14, 2022, 9:58 PM IST

ETV Bharat / city

Partha Chatterjee-Arpita Mukherjee: আরও 14 দিন জেল হেফাজতে পার্থ-অর্পিতা, নির্দেশ নগর দায়রা আদালতের

ভার্চুয়াল শুনানিতে জামিন চেয়ে কান্নাকাটি জুড়েও শেষরক্ষা হল না ৷ পার্থ চট্রোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের আরও 14 দিনের জেল হেফাজতের নির্দেশ দিল বিশেষ নগর দায়রা আদালতের (Partha Chatterjees jail custody extends for 14 days) ৷

Etv Bharat
পার্থ-অর্পিতার আরও 14 দিনের জেল হেফাজতের নির্দেশ নগর দায়রা আদালতের

কলকাতা, 14 সেপ্টেম্বর: ভার্চুয়াল শুনানিতে জামিন চেয়ে কান্নাকাটি জুড়েও শেষরক্ষা হল না ৷ পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjees) ও অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) আরও 14 দিনের জেল হেফাজতের নির্দেশ দিল বিশেষ নগর দায়রা আদালতের (Partha Chatterjees jail custody extends for 14 days) ৷ প্রায় দু'মাস জেল হেফাজতে থাকার পরও রেহাই পেলেন না রাজ্যের প্রাক্তন শিক্ষা ও শিল্পমন্ত্রী এবং তার 'ঘনিষ্ঠ' সহযোগী।

এদিন দু'জনেই প্রেসিডেন্সি জেল থেকে ভার্চুয়াল শুনানিতে অংশগ্রহণ করেছিলেন। জামিন মঞ্জুরের জন্য রীতিমতো আদালতের কাছে কান্নাকাটি জুড়লেন দু'জনে। একদা তৃণমূলের মহাসচিব কাঁদতে কাঁদতে বলেন, "আমার বাড়ি থেকে টাকা উদ্ধার হয়নি। কি হচ্ছে আমি কিছু বুঝতে পারছি না। আমি ন্যায়বিচার চাই ।" অন্যদিকে অর্পিতা মুখোপাধ্যায়ও দাবি করেন, তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া রাশি-রাশি নগদের ব্যাপারে তিনি কিছুই জানেন না। এদিকে ইডির (ED) তরফে আদালতে জানানো হয়, অর্পিতা মুখোপাধ্যায়ের আরও অ্যাকাউন্টের হদিশ পাওয়া গিয়েছে ৷

ফলত অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকার ব্যাপারে আরও তদন্ত করা প্রয়োজন। জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে। দাবি এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের ৷ নগর দায়রা আদালতের বিচারক এদিন মামলা শুনানির সময় অর্পিতাকে জিজ্ঞাসা করেন, আপনার বাড়ি থেকেই টাকা উদ্ধার হয়েছে তো? উত্তরে অর্পিতা জানান হ্যাঁ। এরপর কাঁদতে কাঁদতে পার্থ-ঘনিষ্ঠ বলেন এই টাকার ব্যাপারে তিনি কিছু জানেনই না। তাঁর নিজস্ব বিনোদন ব্যাবসা রয়েছে বলে আদালতে দাবি করেন অর্পিতা।

আরও পড়ুন: আমি পুলিশ হলে 'কপালে' গুলি চালাতাম, বিজেপির নবান্ন অভিযান নিয়ে বিস্ফোরক অভিষেক

তবে শেষ পর্যন্ত এসব কথায় চিড়ে ভেজেনি ৷ আদালত পার্থ এবং অর্পিতাকে ফের 14 দিনের জেল হেফাজতের নির্দেশ দেয়। রায়দানের শেষে ইডির আইনজীবী জানিয়েছেন, তারা জেলে গিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি চেয়েছিলেন আদালত তাতেও সম্মতি দিয়েছে।

Last Updated : Sep 14, 2022, 9:58 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details