পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 5, 2022, 6:09 PM IST

ETV Bharat / city

SSC Recruitment Scam: হল না জামিন, পার্থরা আরও ১৪ দিনের জেল হেফাজতেই

ভার্চুয়াল শুনানিতে বাকিরা সবাই জামিনের আবেদন জানালেও পার্থ চট্রোপাধ্যায় জামিনের আবেদন জানাননি (Former Minister Partha Chatterjee didn't Moved The Bail Plea)। এর আগে একাধিকবার জামিনের আবেদন জানান রাজ্য মন্ত্রিসভার এই প্রাক্তন হেভিওয়েট সদস্য । প্রতিবারই তা খারিজ হয়েছে ।

SSC Recruitment Scam
পার্থরা আরও ১৪ দিনের জেল হেফাজতেই

কলকাতা ৫ অক্টোবর:প্রতাশ্যামতোই জন্মদিনটা ভালো কাটল না প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। আরও 14 দিন তাঁকে জেল হেফাজতেই থাকতে হবে (Former Minister Partha Chatterjee will be in jail custody)। তাঁর সঙ্গে শান্তিপ্রসাদ সিনহা, কল্যাণময় গাঙ্গুলি এবং অশোক কুমার সাহাকেও 14 দিনের জেল হেফাজতের নির্দেশ দিল আলিপুর বিশেষ সিবিআই আদালত। এদিন ভার্চুয়াল শুনানিতে বাকিরা সবাই জামিনের আবেদন জানালেও পার্থ চট্রোপাধ্যায় আর জামিনের আবেদন জানাননি। এর আগে একাধিকবার জামিনের আবেদন জানান রাজ্য মন্ত্রিসভার এই প্রাক্তন হেভিওয়েট সদস্য । প্রতিবারই তা খারিজ করে দিয়েছেন বিচারক ।

আরও পড়ুন: বরণডালা সাজিয়ে দেবীকে বিদায় ! দুর্গতিনাশে 'দিদি' নয়, 'মা' দুর্গাতেই আস্থা পার্থর
উল্লেখ্য কিছুদিন আগে গ্রুপ-সি কর্মী নিয়োগের মামলায় চার্জশিট দিয়েছে সিবিআই । সেখানে পার্থ,শান্তিপ্রসাদ,কল্যাণময় এবং অশোককে অভিযুক্ত হিসাবে উল্লেখ করা হয়েছে। সূত্রের খবর, চার্জশিটে মোট ১৬ জনের নাম উল্লেখ করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।
নিয়োগ দুর্নীতির মামলায় ইডির হাতে ২৩ জুলাই গ্রেফতার হন পার্থ । এরপর দফায় দফায় গ্রেফতার হয়েছেন বাকিরা। এখন অবশ্য পার্থকে নিজেদের হেফাজতে নিয়েছে সিবিআই ।

ABOUT THE AUTHOR

...view details