পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 19, 2020, 5:38 AM IST

ETV Bharat / city

দিলীপ সর্দারের স্মরণসভার দিনেই কোরোনামুক্ত 2 পুলিশকর্মী

একদিকে মৃত সহকর্মীর স্মরণসভা ৷ অন্যদিকে অন্য দুই সহকর্মীর কোরোনা জয় করে ফেরা ৷ একসঙ্গে শোক ও খুশির আবহে কাটালেন কলকাতার পুলিশকর্মীরা ৷

image
দিলীপ সর্দারের স্মরণসভা

কলকাতা, 19 জুন : একদিকে শোকের আবহ। অন্যদিকে খুশির । শিয়ালদা ট্রাফিক গার্ডের কনস্টেবল দিলীপ সর্দারের স্মরণসভার দিনে সুস্থ হলেন আরও দুই পুলিশকর্মী। তাদের মধ্যে রয়েছেন বড়তলা থানার অতিরিক্ত অফিসার ইনচার্জ। তাঁদের পুষ্পস্তবক, উপহার আর করতালিতে বরণ করে নিলেন সিনিয়র পুলিশ অফিসাররা ।

13 জুন সকালে মৃত্যু হয় দিলীপের‌ । 45 বছরের ট্রাফিক কনস্টেবল দিলীপ সর্দার শারীরিক অসুস্থতা নিয়ে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে ভরতি হন । তার শরীরে জ্বর ছিল । কোরোনার অন্যান্য লক্ষণও ছিল । এর পরেই তার লালারসে নমুনা পরীক্ষা করা হয় । রিপোর্ট পজ়িটিভ আসে শিয়ালদা ট্রাফিক গার্ডে কর্মরত ওই পুলিশকর্মীর । তারপর থেকে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন । এমনিতেই তার কিডনিতে সমস্যা ছিল । সঙ্গে কোরোনার সংক্রমণে ক্রমাগত তার শারীরিক অবস্থা খারাপ হতে থাকে । শেষে 13 জুন সকালে মৃত্যু হয় তাঁর । আজ শিয়ালদা ট্রাফিক গার্ডে সেই উপলক্ষে আয়োজন করা হয়েছিল এক স্মরণ সভা। সেই সভায় উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার অনুজ শর্মা, অতিরিক্ত পুলিশ কমিশনার ডিপি সিং সহ অন্যান্য আধিকারিকরা । তাঁরা কথা বলেন দিলীপের শোকস্তব্ধ পরিবারের লোকজনের সঙ্গে।

এমন দিনে সুস্থ হলেন বড়তলা থানার অতিরিক্ত ওসি । তাকে পুষ্পবৃষ্টিতে বরণ করে নেয় অন্য পুলিশকর্মীরা । অন‍্যদিকে পাটুলি থানার কনস্টেবল নিরঞ্জন মন্ডলও আজ সুস্থ হয়েছেন । দু'জনেই এমাসের শুরুতে কোরোনায় আক্রান্ত হন । এই দুজন সুস্থ হয়ে ফিরে আসায় অনেকটাই স্বস্তিতে লালবাজার ।

ABOUT THE AUTHOR

...view details