পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 30, 2019, 11:32 PM IST

ETV Bharat / city

মমতা কেন, ওরা তো সবাইকে নেবে; মুকুলকে পালটা পার্থর

মমতা ব্যানার্জি BJP-তে স্বাগত । সকালে এই মন্তব্য করে রাজনৈতিক মহলে নতুন সমীকরণের ইঙ্গিত দিয়েছিলেন মুকুল রায় । বিকেলেই জবাব দিলেন তৃণমূল মহাসচিব পার্থ চ্যাটার্জি । বলেন, "ওরা তো সবাইকে নিতে পারে । যেভাবে এক দেশ, এক নেতা, এক ভোটের দিকে এগোচ্ছে সেখানে সব তো নেবেই ।"

পার্থ

কলকাতা, 30 অগাস্ট : মমতা ব্যানার্জি BJP-তে স্বাগত । সকালে এই মন্তব্য করে রাজনৈতিক মহলে নতুন সমীকরণের ইঙ্গিত দিয়েছিলেন মুকুল রায় । বিকেলেই জবাব দিলেন তৃণমূল মহাসচিব পার্থ চ্যাটার্জি ।

আজ সকালে বিধানসভায় BJP নেতা মুকুল রায় বলেছিলেন, "মমতা আদর্শ মেনে দলে যোগ দিতেই পারেন । সবার জন্য দরজা খোলা ।" বিকেলে তাঁকে পালটা দেন পার্থ । বলেন, "ওরা তো সবাইকে নিতে পারে । যেভাবে এক দেশ, এক নেতা, এক ভোটের দিকে এগোচ্ছে সেখানে সব তো নেবেই ।"

এই সংক্রান্ত আরও খবর : মমতা চাইলে BJP-তে যোগ দিতে পারেন, বললেন মুকুল রায়

সকালে বিধানসভায় BJP-র পরিষদীয় দলের ঘর পরিদর্শন করেন মুকুল । দলীয় বিধায়কদের সঙ্গে আলাপ-আলোচনা সারেন । মনোজ টিগ্গাকে পরামর্শ দেন, নিয়মিত বিধানসভার লাইব্রেরি গিয়ে পড়াশোনা করে অধিবেশন কক্ষে হাজির হতে । একথা শুনে পার্থবাবু কটাক্ষের সুরে বলেন, "বিধানসভার লাইব্রেরিতে হিন্দি বই নেই (স্মিত হাসি) !"

পার্থ চ্যাটার্জির বক্তব্য

এদিকে, আজ বিধানসভায় পাশ হয়েছে দা ওয়েস্ট বেঙ্গল প্রিভেনশন অফ লিনচিং বিল 2019 । এপ্রসঙ্গে মুকুল রায় বলেন, "বিলটি আগে আনা দরকার ছিল ।" এর জবাবে তৃণমূল মহাসচিব বলেন, "জ্ঞান থাকলে মন্তব্য করা যায় । ওর না আছে পঠন-পাঠন, না আছে জ্ঞান । ধার করা কথা বললে এই হয় ।"

ABOUT THE AUTHOR

...view details