পশ্চিমবঙ্গ

west bengal

Kolkata Murder : হত্যার আগে সারারাত বৃদ্ধার ঘরেই লুকিয়েছিল আততায়ী

By

Published : Nov 3, 2021, 10:44 AM IST

শেক্সপিয়র সরণিতে বৃদ্ধাকে খুনের আগে তাঁর বাড়িতেই সারারাত লুকিয়েছিল তাঁর প্রাক্তন গাড়িচালক ৷ পুলিশি জেরার জানাল ধৃত দুধকুমার ঢাল ওরফে সুমন ৷

Theatre Road Murder Case
থিয়েটার রোড বৃদ্ধা খুন

কলকাতা, 3 নভেম্বর : থিয়েটার রোডের বহুতলে 91 বছরের রেণুকা চৌধুরীকে শ্বাসরোধ করে খুন করার আগে তাঁর ঘরেই লুকিয়েছিল আততায়ী ৷ ঘটনায় অভিযুক্তকে মঙ্গলবার রাতে ডানকুনি থেকে গ্রেফতার করা হয় ৷ অভিযুক্ত বৃদ্ধার প্রাক্তন গাড়িচালক দুধকুমার ঢাল ওরফে সুমন ৷ রাতভর পুলিশি জেরায় ধৃত সুমন নিজেই জানিয়েছে বৃদ্ধার বাড়িতে লুকিয়ে থাকার কথা ।

জানা গিয়েছে, 31 অক্টোবর শেক্সপিয়র সরণিতে বৃদ্ধার আবাসনে এসেছিল সুমন । পরে 1 নভেম্বর ফের সে আসে । এরপরে ওই বাড়িতেই লুকিয়েছিল । পরে বৃদ্ধার ছেলে ব্যাটমিন্টন খেলতে গেলে সে রেণুকাদেবীর মুখ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে । গোয়েন্দাদের অনুমান, মৃত্যু নিশ্চিত করতে গিয়ে এত জোরে সে বৃদ্ধার নাকে চাপ দেয় যে নাক থেকে রক্ত বেরতে থাকে । খুনের পর সে বাড়ি থেকে সোনার গয়না ও মোবাইল ফোন নিয়ে পালায় ।

মঙ্গলবার ডানকুনি থেকে গ্রেফতারের পর রাতেই তাকে শেক্সপিয়র সরণি থানায় নিয়ে আসা হয় । খুনের পর চুরির সামগ্রী সে কোথায় রেখেছে তা জানার চেষ্টা করছে পুলিশ । বুধবার তাকে আলিপুর আদালতে পেশ করা হবে ৷ সেখানে পুলিশ তাকে নিজেদের হেফাজতে চেয়ে আবেদন জানাবে বলে লালবাজার সূত্রের খবর ।

জানা গিয়েছে, ধৃত সুমনের বিরুদ্ধে এর আগেও আড়াই লক্ষ টাকার গয়না চুরির অভিযোগ রয়েছে ।

28বি, থিয়েটার রোডের অভিজাত আবাসনে একমাত্র ছেলে অভয়ের সঙ্গে থাকতেন রেণুকা চৌধুরী । সোমবার রাতে ছেলে আবাসনেরই ছাদে ব্যাডমিন্টন খেলতে যান । ফিরে এসে দেখেন তাঁর মায়ের রক্তাক্ত দেহ বিছানায় পড়ে রয়েছে ।

আরও পড়ুন : Kolkata Murder: থিয়েটার রোডে বৃদ্ধা খুনে গ্রেফতার প্রাক্তন গাড়ি চালক

ABOUT THE AUTHOR

...view details