পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 15, 2021, 7:29 PM IST

ETV Bharat / city

বিজেপির কেন্দ্রীয় ওয়েবসাইট থেকে সরল মুকুলের নাম

বিজেপির কেন্দ্রীয় ওয়েবসাইট থেকে মুছে দেওয়া হল মুকুল রায়ের নাম ৷ অমিত মালব্যের নির্দেশেই তড়িঘড়ি মুকুলের নাম ওয়েবসাইট থেকে সরানো হয়েছে বলে জানা গিয়েছে ৷

Mukul Roy's name removed from the BJP's central website
বিজেপির কেন্দ্রীয় ওয়েবসাইট থেকে সরল মুকুলের নাম

কলকাতা, 15 জুন :বিজেপির কেন্দ্রীয় ওয়েবসাইট থেকে এ বার সরিয়ে দেওয়া হল মুকুল রায়ের নাম । বিজেপির আই-টি সেল তাঁর নাম ও ছবি বিজেপির কেন্দ্রীয় ওয়েবসাইট থেকে মুছে দিয়েছে । বিজেপি সূত্রে খবর, বিজেপির আই-টি সেলের প্রধান অমিত মালব্যের নির্দেশেই মুকুলের নাম তড়িঘড়ি সরানো হল ।

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি ছিলেন মুকুল রায় । প্রায় চার বছর বিজেপির সাথে ঘর করার পর গত সপ্তাহে ফের তৃণমূলে ফেরেন তিনি ৷ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলভবনে গিয়ে ঘাস-ফুলে যোগ দেন তিনি ৷ ঘরওয়াপসির পর থেকেই সংগঠনকে মজবুত করার কাজও শুরু করে দিয়েছেন ৷

আরও পড়ুন:মাতৃশোকে পার্থর পাশে মুকুল-শুভ্রাংশু, সৌজন্যের আবহে কি সম্পর্ক মেরামতির চেষ্টা?

বিজেপি একটি সর্বভারতীয় দল । বিজেপির কেন্দ্রীয় স্তরের নেতৃত্বের জন্য একটি ওয়েবসাইট রয়েছে । এ ছাড়া রাজ্যের জন্য আলাদা আলাদা ওয়েবসাইট আছে। জাতীয় স্তরে যাঁরা সহ-সভাপতি তাঁদের একটি তালিকা দেওয়া আছে । জাতীয় স্তরে যাঁরা কেন্দ্রীয় নেতা তাঁদের নাম, ফোন নম্বর ও পদের বিস্তারিত তথ্য দিয়ে সেই তালিকা তৈরি করা হয় । সেই তালিকা থাকে কেন্দ্রীয় ওয়েবসাইটে ৷ মুকুল রায়ের নামও এতদিন সেই ওয়েবসাইটেই ছিল ৷ তবে তিনি বিজেপি ছাড়ার পর এ বার কেন্দ্রীয় ওয়েবসাইট থেকে সরানো হল তাঁর নাম ।

আরও পড়ুন :পিকে-আইপ্যাকের জোড়াফলায় মোদিকে হারানোর পরিকল্পনা কষছে মমতার দল

বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু এ ব্য়াপারে জানালেন, "বিজেপি ছেড়ে তিনি এখন তৃণমূলে যোগদান করেছেন । এর পর আর তাঁর নাম কোনও ভাবেই আমাদের ওয়েবসাইটে রাখার প্রয়োজন নেই । তাই মুকুল রায়ের নাম ওয়েবসাইট থেকে মুছে ফেলা হবে বলে ঠিক হয় । কেন্দ্রীয় নেতৃত্বকে এই কাজের জন্য আমি ধন্যবাদ জানাই ৷"

ABOUT THE AUTHOR

...view details