পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 4, 2022, 1:28 PM IST

ETV Bharat / city

Mithun to Meet BJP Leaders: শহরে এলেন মিঠুন, বিকেলে বৈঠক বিজেপি নেতৃত্বের সঙ্গে

সোমবার বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) সঙ্গে দেখা করবেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)৷ বিকেলে মুরলীধর সেন স্ট্রিটে বিজেপি প্রদেশ কার্যালয়ে যাবেন তিনি ৷

Mithun Chakraborty to come to bjp party office in Kolkata
Mithun to Meet Sukanta

কলকাতা, 4 জুলাই: সোমবার বিজেপি প্রদেশ কার্যালয়ে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) সঙ্গে দেখা করবেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)৷ আজ সকালেই রাজ্যে এসে পৌঁছেছেন তিনি । তাঁর রাজ্যে আসার কথা ছিল আগামিকাল অর্থাৎ মঙ্গলবার । তবে তিনি ইতিমধ্যেই শহরে এসে পৌঁছেছেন ৷ রাজারহাটের একটি পাঁচতারা হোটেলে রয়েছেন মিঠুন ।

সূত্রের খবর, আজ সারা দিনে তাঁর বিশেষ উল্লেখযোগ্য কোনও কর্মসূচি নেই ৷ তবে বিকেলে মুরলীধর সেন স্ট্রিটে বিজেপি প্রদেশ কার্যালয়ে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে এবং বাকি নেতাদের সঙ্গে দেখা করবেন মিঠুন চক্রবর্তী । এছাড়া বিজেপির বাকি কর্মী সমর্থকদের সঙ্গেও দেখা করবেন তিনি ।

আরও পড়ুন:মিঠুনের বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্যের অভিযোগ খারিজ হাইকোর্টের

জানা গিয়েছে, আগামিকাল পর্যন্ত রাজ্যে থাকবেন মিঠুন । কিছুদিন আগেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি । অনেকদিন পরে রাজ্যে এসেছেন তিনি । তাই স্বাভাবিকভাবেই তাঁর এই সফরকে নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে । তিনি সুস্থ হওয়ার পর সক্রিয় ভাবে রাজনীতিতে ফেরেন, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব এমনটাই চাইছে বলে জানা গিয়েছে (Mithun Chakraborty to come to BJP party office in Kolkata)।

ABOUT THE AUTHOR

...view details