পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 21, 2020, 12:09 AM IST

ETV Bharat / city

কোরোনা থেকে সুস্থ মন্ত্রী স্বপন দেবনাথ

১০ অগাস্ট অসুস্থ বোধ করায় কোরোনা পরীক্ষা করেন মন্ত্রী । তাঁর রিপোর্ট পজ়িটিভ আসলে মন্ত্রীকে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় ।

MLA swapan debnath tested corona negative
কোরোনা মুক্ত মন্ত্রী স্বপন দেবনাথ

কলকাতা, ২০ অগাস্ট : কোরোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন রাজ্যের ক্ষুদ্র ও কুটির শিল্প দপ্তরের মন্ত্রী স্বপন দেবনাথ । গত 10 দিন ধরে বেলেঘাটা ID হাসপাতাল তিনি ভর্তি ছিলেন । তবে সুস্থ হয়ে উঠলেও মানসিকভাবে অনেকটাই দুর্বল হয়ে পড়েছেন বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন মন্ত্রী ।

COVID-1'এ আক্রান্ত হয়ে গত 11 অগাস্ট বেলেঘাটা ID-তে ভরতি হন পূর্বস্থলীর বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ । 10 অগাস্ট শারীরিক অসুস্থতা বোধ করায় নিজেই টেস্ট করানো মন্ত্রী । এরপর তাঁর রিপোর্ট পজ়িটিভ আসে । মন্ত্রীকে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় । পরে 12 অগাস্ট তাঁকে বেলেঘাটা ID-তে স্থানান্তর করা হয় । সেখানে সাতদিন চিকিৎসাধীন থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন স্বপন দেবনাথ ।

শারীরিক অবস্থা খারাপ হওয়ার কারণে ICU-তে রেখে চিকিৎসা হচ্ছিল তাঁর । মন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অন্যান্য মন্ত্রীরা । বারবার খোঁজখবর নিয়েছেন তাঁর । যদিও মানসিকভাবে অনেকটাই ভেঙে পড়েছিলেন বিধায়ক । ঘনিষ্ঠ মহসলে সেকথা জানান । সূত্রের খবর, কোরোনার থেকে সুস্থ হয়ে ওঠার জন্য খালবিল উৎসবে তাঁর প্রতিষ্ঠিত কালী ঠাকুরের আরাধনা করেছেন হাসপাতাল থেকে । মন্ত্রীর বিশ্বাস, দেবী কালীর আরাধনায় হাসপাতাল থেকে তিনি সুস্থ হয়ে ফিরেছেন । তবে দীর্ঘদিন পর বাড়ি ফিরে স্বস্তি বোধ করছেন স্বপন বাবু । এখনই কাজে যোগ দেবেন না তিনি । কিছুদিন বিশ্রামে থাকবেন । তারপর পুরোদমে কাজে যোগ দেবেন মন্ত্রী ।

ABOUT THE AUTHOR

...view details