পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

Kolkata Fire : মল্লিক বাজারে বন্ধ সিনেমা হলে আগুন

কলকাতায় মল্লিক বাজারের একটি বন্ধ সিনেমা হলে লাগল আগুন (Mallik Bazar Cinema Hall Fire) ৷ অগ্নিকাণ্ডের কারণ খতিয়ে দেখা হচ্ছে ৷

By

Published : Jan 18, 2022, 3:18 PM IST

Updated : Jan 18, 2022, 6:12 PM IST

Fire at Mallik Bazar
মল্লিকবাজারে আগুন

কলকাতা, 18 জানুয়ারি : ফের শহরে অগ্নিকাণ্ড । এবার ঘটনাস্থল মল্লিকবাজারের একটি সিনেমা হল (Mallik Bazar Cinema Hall Fire) । সিনেমা হলটি বন্ধ অবস্থায় আছে । কীভাবে আগুন লাগে তা খতিয়ে দেখা হচ্ছে ।

এদিন দুপুরে আচমকাই বন্ধ ওই সিনেমা হল থেকে কালো ধোঁয়া বের হতে দেখা যায় । তা দেখেই স্থানীয়দের মধ্যে উত্তেজনা ছড়ায় । তাঁরাই দমকলকে খবর দেন ৷ দমকলের পাঁচটি ইঞ্জিন আসে ঘটনাস্থলে ৷ আগুনের উৎসস্থলে যেতে পেরেছেন দমকলকর্মীরা । জানা গিয়েছে, সিনেমা হলের সিটগুলিতেও আগুন লেগেছে । সেগুলি পুড়ে ছাই হয়ে গিয়েছে । প্রায় ঘণ্টাখানেকের পর আগুন অনেকটাই নিয়ন্ত্রণে আসে ৷

এলাকাবাসীর অভিযোগ, দমকলকে খবর দেওয়ার অনেকক্ষণ পর তারা আসে ঘটনাস্থলে ৷ জানা গিয়েছে, সিনেমা হলের পিছনের দিকে বসতি রয়েছে । তবে সেখানে আগুন ছড়াবে না বলে আশ্বাস দেন দমকলকর্মীরা ৷ আগুনের উৎসস্থলে গিয়ে আগুন আয়ত্তে আনা হয়েছে ৷ আগুন যাতে না ছড়ায় তার দিকেও খেয়াল রাখছে দমকল বাহিনী ।

মঙ্গলবার দুপুরে সিনেমা হল থেকে হঠাৎ ধোঁয়া বের হতে শুরু করায় আতঙ্ক ছড়ায় এলাকায়

দীর্ঘদিন ধরে মল্লিকবাজারের "পার্ক শো হাউস" নামে ওই সিনেমা হলটি বন্ধ ছিল । সিনেমা হলের দুই শরিকের মধ্যে ঝামেলার জন্য সিনেমা হলটি বন্ধ ছিল ৷ এখানেই প্রশ্ন উঠেছে বন্ধ সিনেমা হলে কীভাবে আগুন লাগল ? প্রশ্ন উঠেছে কেউ কি তাহলে ইচ্ছাকৃত আগুন লাগিয়ে দিয়েছে ? এলাকার বাসিন্দা এবং দমকলের অভিযোগ, সিনেমা হলটি বেশ পুরানো । ফলে একাধিক সময় সিনেমা হলের ফলস সিলিং খসে পড়ছে । তাতে আগুন নেভাতে গিয়ে অসুবিধায় পড়তে হয় ৷ তবে কুলিং প্রসেস শুরু করে দিয়েছে দমকলবাহিনী ।

আরও পড়ুন : Child Death Case at Arambag : শৌচালয়ে উদ্ধার শিশুর মৃতদেহ, খুনের অভিযোগ পরিবারের

Last Updated : Jan 18, 2022, 6:12 PM IST

ABOUT THE AUTHOR

...view details