পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 4, 2020, 8:50 PM IST

Updated : Jun 5, 2020, 11:13 AM IST

ETV Bharat / city

কলকাতায় চিনা মাঞ্জায় নাক কাটল যুবকের

লকডাউনে বেড়েছে ঘুড়ি ওড়ানোর প্রবণতা। তার সঙ্গেই বেড়েছে চিনা মাঞ্জার চাহিদা। এবার কলকাতায় সেই চিনা মাঞ্জার সুতোতেই নাক কাটল যুবকের ।

কলকাতায় চিনা মাঞ্জা দুর্ঘটনা
কলকাতায় ফের চিনা মাঞ্জায় দুর্ঘটনা

কলকাতা, 4 জুন: আবারও চিনা মাঞ্জা সুতোর জেরে দুর্ঘটনা কলকাতায়। এবার মাঞ্জা সুতোয় নাক কাটল এক যুবকের। ঘটনাটি ঘটেছে শেক্সপিয়ার সরণি থানা এলাকার AJC বোস রোডের কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনের বোরো অফিসের সামনে। দুর্ঘটনায় গুরুতর জখম ওই যুবককে মিশন মেরি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ছেড়ে দেওয়া হয়।

গত 16 মে সন্ধ্যায় মা ফ্লাইওভারের উপরে চিনা মাঞ্জায় গলা কেটে মৃত্যু হয় এক ব্যক্তির । আক্তার খান নামে যুু ওই ব্যক্তি সায়েন্স সিটির দিক থেকে পার্কসার্কাসের দিকে বাইকে করে যাচ্ছিলেন। যাচ্ছিলে তিনি

সেই সময় আচমকাই তাঁর গলায় সুতো জড়িয়ে যায়। সঙ্গে সঙ্গেই তাঁর গলা কেটে যায়। এরপর বাইক থেকে পড়ে যান তিনি। তাঁকে ন্যাশনাল মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

সেই ঘটনার জেরে গত সপ্তাহে তিলজলা,তপসিয়া,কড়েয়া,বেনিয়াপুকুরএলাকায় রীতিমতো চিরুনি তল্লাশি চালায় পুলিশ। সেই তল্লাশিতে উদ্ধার হয় প্রচুর নিষিদ্ধ মাঞ্জা। সেই মাঞ্জা বিক্রির অভিযোগে গ্রেপ্তার করা হয়12জনকে। উদ্ধার হয়139টি লাটাই। যাতে চিনা মাঞ্জা ছিল। কিন্তু তারপরও ঘুড়ি ওড়াতে চিনা মাঞ্জার ব্যবহার বন্ধ হয়নি। পুলিশ সূত্রে খবর,আজহরিদেবপুর থানা এলাকার সোদপুরের বাসিন্দা22বছরের প্রভাত স্বর্ণকারAJCএ জে সি বোস রোড দিয়ে কলামন্দিরের দিকে বাইকে করে যাচ্ছিলেন। তখন হঠাৎই তার নাকে জড়িয়ে যায় ঘুড়ি ওড়ানোর চিনা মাঞ্জা । সঙ্গে সঙ্গেই তার নাক কেটে যায় । রাস্তাতেই রক্তাক্ত অবস্থায় লুকিয়ে পড়েন তিনি। ট্রাফিক পুলিশের সহযোগিতায় তাঁকে নিয়ে যাওয়া হয় মিশন মেরি হাসপাতালে। সেখানে চিকিৎসার পর তাঁকে ছাড়া হয়।

Last Updated : Jun 5, 2020, 11:13 AM IST

ABOUT THE AUTHOR

...view details