পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 8, 2022, 10:51 AM IST

ETV Bharat / city

Bike accident at New town: নিউটাউনে 2 বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত 1, আশঙ্কাজনক 3

নিউটাউনে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল একজনের (Man dies in Bike accident)৷ গুরুতর আহত তিনজন । দুটো বাইকের মুখোমুখি সংঘর্ষ হয় গতকাল গভীর রাতে (Bike accident at New town)।

man-dies-in-bike-accident-at-new-town-3-seriously-injured
নিউটাউনে দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত 1, আশঙ্কাজনক 3

কলকাতা, 8 মে: গভীর রাতে নিউটাউনে মর্মান্তিক পথ দুর্ঘটনা (Bike accident at New town)। দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল একজনের ৷ গুরুতর আহত হয়েছেন তিনজন । নিউটাউনের বলাকা আবাসনের কাছে এই দুর্ঘটনা ঘটে । আহতদের মধ্যে একজন মহিলা রয়েছেন । বাইক দুটিকে আটক করেছে পুলিশ (Man dies in Bike accident)৷

পুলিশ সূত্রে খবর, গতকাল গভীর রাতে থানায় ফোন আসে যে, নিউটাউন বলাকা আবাসনের সামনে রাস্তার উপর অনেকে আহত অবস্থায় পড়ে আছেন । ঘটেছে বাইক দুর্ঘটনা । তড়িঘড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায় । সেখান গেলে একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা । বাকিদের চিকিৎসা চলছে (New town accident)।

তদন্ত করতে গিয়ে পুলিশ জানতে পারে দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয় । একটি বাইক নারকেল বাগান মোড় থেকে বলাকা আবাসনের দিকে যাচ্ছিল ৷ অন্যটি বলাকা আবাসনের দিক থেকে যাচ্ছিল নারকেল বাগানের দিকে । সেই সময়ে দুটি বাইকের মধ্যে সংঘর্ষ হয় । এর পরেই চারজন ছিটকে পড়ে রাস্তার উপর ৷ দুটি বাইকের সামনের অংশ প্রায় দুমড়ে গিয়েছে ৷ এর থেকেই পুলিশের ধারণা, বাইক দুটি খুবই দ্রুত গতিতে যাচ্ছিল ।

আরও পড়ুন:Tractor-Ambulance Collide : সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফেরার পথে অ্যাম্বুলেন্সে দুর্ঘটনা, আহত 4

বাইক আরোহীদের মধ্যে দুজন জলপাইগুড়ি ও একজন ভাটপাড়ার বাসিন্দা ৷ আর আহত মহিলাটি থাকেন খড়গপুরে ৷ তবে তাঁরা নিউটাউনে কী জন্য এসেছিলেন এবং এত রাতে বাইক নিয়ে কোথায় যাচ্ছিলেন তা খতিয়ে দেখছে পুলিশ ।

আরও পড়ুন:Ultadanga Road Accident : উল্টোডাঙা উড়ালপুলে পথ দুর্ঘটনা, আহত বাইক আরোহী

ABOUT THE AUTHOR

...view details