পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 14, 2020, 9:09 AM IST

ETV Bharat / city

যাদবপুরে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত ব্যক্তি

যাদবপুরের এক বাসিন্দাকে বাড়ির সামনে ধাক্কা মারে একটি প্রাইভেট গাড়ি ৷ ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় তাঁর ৷ জানা গিয়েছে গাড়ির ভিতরে থাকা তিনজন মত্ত অবস্থায় ছিলেন ৷

man-died-in-car-accident-near-jadavpur
ছবি

গড়ফা, 14 ডিসেম্বর : রাতের শহরে পথ দুর্ঘটনায় মৃত এক ৷ গাড়িতে থাকা এক যুবতিসহ আটক তিনজন । তারা মদ্যপ অবস্থায় ছিল বলে অভিযোগ । ঘটনার তদন্ত শুরু করেছে গড়ফা থানার পুলিশ ।

আরও পড়ুন :রাতে ধর্মতলায় গাড়ি দুর্ঘটনা, আহত 3

আরও পড়ুন :গাড়ি থামানোর চেষ্টা, বনেটে ট্র্যাফিক পুলিশকর্মীকে টেনে নিয়ে গেল চালক

অভিযোগ, যাদবপুর থেকে বাইপাসের দিকে বেপরোয়াভাবে যাচ্ছিল প্রাইভেট গাড়িটি । সেই সময় গড়ফা থানা এলাকার সাপুই পাড়া বটতলা পার্কের কাছে রতন সরকার নামে এক ব্যক্তিকে বাড়ির সামনেই ধাক্কা মারে গাড়িটি । ওই সময় নীলোৎপল বিশ্বাস নামে আর এক ব্যক্তি এবং তাঁর স্ত্রী রাস্তায় দাঁড়িয়ে গল্প করছিলেন ৷ রতনবাবুকে ধাক্কা মারার পর গাড়িটি তাঁদের দু'জনকেও ধাক্কা মারে । নীলোৎপলবাবু গুরুতর আহত হন ৷ হাসপাতালে ভরতি করা হয় তাঁকে । তবে তাঁর স্ত্রী তেমনভাবে আহত হয়নি । অন্যদিকে, ঘটনায় মৃত্যু হয় রতন সরকারের । তিনজনকে ধাক্কা মারার পর নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি লাইট পোস্টে ধাক্কা মারে ।

আরও পড়ুন :দুর্ঘটনার কবলে অভিনেতা দেবের গাড়ি

ঘটনাস্থানে পৌঁছান এলাকার বাসিন্দারা ৷ তাঁরা গাড়িতে থাকা তিনজনকে ধরে ফেলে পুলিশকে খবর দেয় । পুলিশ এসে তিনজনকে আটক করে থানায় নিয়ে যায় । বাজেয়াপ্ত করা হয় গাড়িটি ।

ABOUT THE AUTHOR

...view details