পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 31, 2022, 6:14 PM IST

ETV Bharat / city

Mamata Trashes Setting Allegation: আমি সেটিং করি না, আমাকে সেটিং করার জন্য লোক বসে আছে: মমতা

আমি সেটিং করি না, আমাকে সেটিং করার জন্য লোক বসে আছে (Mamata Banerjee)৷ দিল্লি যাত্রা নিয়ে বিরোধীদের কটাক্ষের জবাবে এ কথা বললেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Trashes Setting Allegation)৷

mamata-banerjee-trashes-setting-allegation
আমি সেটিং করি না, আমাকে সেটিং করার জন্য লোক বসে আছে: মমতা

কলকাতা, 31 অগস্ট: পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) গ্রেফতারের পর থেকেই মুখ্যমন্ত্রীর দিল্লি যাত্রাকে কেন্দ্র করে বিরোধী রাজনৈতিক দলগুলি সেটিং নিয়ে সরব হয়েছিল । বুধবার নবান্নে সাংবাদিক সম্মেলনে এই সেটিং নিয়ে কড়া প্রতিক্রিয়া জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Trashes Setting Allegation)।

তিনি বলেন, "আমাকে সেটিংয়ের জন্য অনেকে বসে থাকে । আমি সেটিং করি না । কারণ এই কাজে ফিট নই । আমি সেটিং করতে পারলে 34 বছরে তো সেটিং করতে পারতাম । যখন কংগ্রেসে ছিলাম, সিপিএম তো মাথা থেকে পা মেরে ফাটিয়ে দিয়েছে । অতএব এ সব কথা আমাকে বলবেন না । আমি সেটিং করতে পারিনি বলেই আমার দেহের এমন কোনও জায়গা নেই যা ক্ষতবিক্ষত হয়নি ৷"

এ দিন মমতা (Mamata Banerjee) আরও বলেন, "মনে রাখবেন সমস্ত রাজনীতিবিদ খারাপ নন । সকলেই খারাপ হলে নেতাজি সুভাষচন্দ্র বসুর মতো মানুষ আমরা পেতাম না । দেশবন্ধু চিত্তরঞ্জন বসুকে রাজনীতিতে পেতাম না । সব জায়গায় সবটা ভালো নাও হতে পারে ।"

আরও পড়ুন:পাচারের টাকা কালীঘাটের কোথায় এসেছে, সাহস থাকলে নাম বলুন ! তোপ মমতার

প্রসঙ্গত এ দিনই প্রথম নয়, 14 অগস্ট বেহালায় পার্থগড়ে দাঁড়িয়ে বিরোধীদের সেটিং তত্ত্বের জবাব দিয়েছিলেন তৃণমূল নেত্রী । ওইদিন তিনি বলেন, "বকেয়া অর্থ না পেলে, একবার নয় হাজার বার দিল্লি যাব । সিপিআইএমের ইয়েচুরি গেলে সেটিং হয় না । আর আমি গেলেই সেটিং ? আমায় যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামোর নিয়ম মেনে যেতে হয় । রাজ্যের পাওনা নিয়ে কথা বলতে হয় ।"

ওই আক্রমণের পর এ দিন মমতার সাফ কথা, "আমি কারও সঙ্গে সেটিং করতে যাই না । সবাই আমার সঙ্গে সেটিং করতে আসে । আমি সেটিং করতে পারিনি বলেই তো আমার মাথা থেকে পা, চোখ থেকে ব্রেন, এমন কোনও জায়গা নেই, যেখানে মার খাইনি ।"

ABOUT THE AUTHOR

...view details