পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 17, 2019, 2:22 AM IST

Updated : Aug 17, 2019, 3:28 PM IST

ETV Bharat / city

মেট্রোর কাজের জন্য জল জমছে নিউ আলিপুরে, ক্ষুব্ধ মমতা

দলীয় নেতার বাড়ির এক অনুষ্ঠানে যোগ দিতেই বেহালা যান তিনি । যাওয়ার পথে জমা জলের কারণে সমস্যায় পড়েন । এর পরই জল জমা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী । তিনি প্রশ্ন তোলেন নিউ আলিপুরে কেন জল জমেছে? সরাসরি অভিযোগ করেন মেট্রো রেলের দিকে ।

মমতা ব্যানার্জি

কলকাতা, 17 অগাস্ট : বর্ষার জল জমা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । নিউ আলিপুরে কেন জল জমেছে সে বিষয়ে সরাসরি মেট্রো রেল কর্তৃপক্ষের দিকে অভিযোগের আঙুল তুললেন তিনি । মেট্রো রেলের কাজ চলার কারণেই জল জমে সমস্যা তৈরি হচ্ছে বলে মনে করছেন তিনি ।

মাত্র এক দিনের তুমুল বৃষ্টিতেই নাজেহাল গোটা শহর । জলমগ্ন শহরের বিভিন্ন এলাকা । আজ দুপুরের পরে শুরু হয় টানা বৃষ্টি । বিকেলে বৃষ্টির প্রকোপ একটু কমলে নবান্ন থেকে বেরিয়ে বেহালার দিকে রওনা হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । দলীয় নেতার বাড়ির এক অনুষ্ঠানে যোগ দিতেই বেহালা যান তিনি । যাওয়ার পথে জমা জলের কারণে সমস্যায় পড়েন । এর পরই জল জমা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী । তিনি প্রশ্ন তোলেন নিউ আলিপুরে কেন জল জমেছে? সরাসরি অভিযোগ করেন মেট্রো রেলের দিকে । তিনি বলেন, "মেট্রো রেলের কাজ চলার কারণেই এই সমস্যা হচ্ছে । মাঝেরহাট ব্রিজের অনুমতি যদি রেল তাড়াতাড়ি দিত তাহলে এই সমস্যা হত না ।" এর পরই তাঁর মন্তব্য, "দ্রুত অনুমতি পেলে রাজ্য সরকারও দ্রুত ব্রিজ তৈরি করতে পারত ৷"

দেখুন ভিডিয়ো
Last Updated : Aug 17, 2019, 3:28 PM IST

For All Latest Updates

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details