পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 16, 2021, 10:22 AM IST

ETV Bharat / city

KMC Election 2021: শেষবেলার প্রচারে ঝড় তুলতে আজ উত্তরে অভিষেক, দক্ষিণে মমতা

পৌর নির্বাচনের (KMC Election 2021) শেষ পর্যায়ের প্রচারে ঝড় তুলতে আজ উত্তরে থাকছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee campaigns for KMC Election 2021) ও দক্ষিণে থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee campaigns for KMC Election 2021)৷

KMC Election 2021: Mamata Banerjee Abhishek Banerjee to campaign today for tmc candidates
শেষবেলার প্রচারে ঝড় তুলতে আজ উত্তরে অভিষেক, দক্ষিণে মমতা

কলকাতা, 16 ডিসেম্বর: পৌর নির্বাচনের (KMC Election 2021) প্রচার যতই শেষ ল্যাপের দিকে এগোচ্ছে, ততই জোরদার হচ্ছে তৃণমূল কংগ্রেসের প্রচার । এতদিন তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচারে দেখা গিয়েছিল রাজ্যের হেভিওয়েট মন্ত্রীদের । কোথাও আবার আসরে নেমেছিলেন তারকা অভিনেতা অভিনেত্রীরাও । গতকাল উত্তর কলকাতায় তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করেছেন স্বয়ং তৃণমূল সুপ্রিমো (Mamata Banerjee campaigns for KMC Election 2021)। আজ বৃহস্পতিবার একই দিনে প্রচারে ঝড় তুলবেন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee campaigns for KMC Election 2021)।

পূর্বঘোষিত সূচি অনুযায়ী বৃহস্পতি ও শুক্রবার তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচারে মিছিল করবেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় । আজ উত্তর কলকাতার পোস্তা থেকে ব্যাঙ্ক অফ ইন্ডিয়া পর্যন্ত মিছিল রয়েছে । দুপুর দুটোয় এই মিছিলে উপস্থিত থাকবেন উত্তর কলকাতার সমস্ত ওয়ার্ডের তৃণমূল প্রার্থী ।

আরও পড়ুন:KMC Election 2021 : গণনাকেন্দ্র ও স্ট্রংরুমেও থাকবে সশস্ত্র পুলিশ : কমিশন

অন্যদিকে, তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ দুটি প্রচার সভা করবেন । একটি দক্ষিণ কলকাতার বাঘাযতীনের ভূতের মাঠে, অন্যটি বেহালা চৌরাস্তায় । প্রথম সভায় উপস্থিত থাকবেন টালিগঞ্জ যাদবপুর এলাকার তৃণমূল প্রার্থীরা । দ্বিতীয় সভায় থাকবেন বেহালা সংলগ্ন বিভিন্ন ওয়ার্ডের তৃণমূল প্রার্থীরা ।

আগামিকাল তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় আরও একটি মিছিল করবেন । এই মিছিল শুরু হবে যাদবপুরের এইটবি বাসস্ট্যান্ড থেকে এবং শেষ হবে হাজরা মোড়ে ।

আরও পড়ুন:Mamata on KMC Election 2021 : দুর্নীতি নিয়ে কড়া মমতা, আগামিদিনে অনলাইনেই সব পৌর পরিষেবা

প্রচার (KMC Election 2021 campaign) থেকে শুরু করে ভোটের লড়াই - সবেতেই বিরোধীদের থেকে কয়েক ধাপ এগিয়ে থাকতে চায় শাসক দল । আর তাই কোনও প্রতিদ্বন্দ্বীকেই হালকাভাবে নিতে রাজি নয় তৃণমূল শীর্ষ নেতৃত্ব। সেই কারণে পৌরভোটের শেষ পর্যায়ের প্রচারে এতটুকু ফাঁক রাখতে চাইছে না মমতা বন্দ্যোপাধ্যায়ের দল ।

আরও পড়ুন :KMC Election 2021 : 5 বছর কাজ করেছেন, এবার ফলের আশায় 13নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী

ABOUT THE AUTHOR

...view details