পশ্চিমবঙ্গ

west bengal

বুলবুলে ক্ষতিগ্রস্তদের পাশে কান্তি ও সুজন

বুলবুলের জেরে এলাকায় সাধারণ মানুষের যাতে ক্ষতি না হয় সেজন্য রায়দিঘির সাধারণ মানুষকে সাহায্য করার জন্য আজ সকাল থেকে রায়দিঘিতে রয়েছেন রাজ্যের কান্তি গঙ্গোপাধ্যায়। অন্যদিকে, বুলবুলে ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের পাশে থাকার কথা জানালেন CPI(M) নেতা সুজন চক্রবর্তী । সমগ্র পরিস্থিতির ওপর নজর রাখছে প্রশাসন ।

By

Published : Nov 9, 2019, 11:28 PM IST

Published : Nov 9, 2019, 11:28 PM IST

Updated : Nov 10, 2019, 1:28 PM IST

ঝড়ের ছবি

কলকাতা, 9 নভেম্বর : বুলবুলে ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের পাশে থাকার কথা জানালেন CPI(M) নেতা সুজন চক্রবর্তী । তিনি বলেন, "মানুষ বিপদে পড়লে পার্টি কর্মীরা সাধারণ মানুষের পাশে থাকবেন ।" অন্যদিকে রায়দিঘির মানুষের পাশে দাঁড়িয়েছেন রাজ্যের প্রাক্তন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী কান্তি গঙ্গোপাধ্যায় । আজ সকাল থেকেই রায়দিঘি এবং সংলগ্ন এলাকাতে গিয়ে সাধারণ মানুষকে সাহায়্য করছেন ।

বুলবুলের জেরে এলাকায় সাধারণ মানুষের যাতে ক্ষতি না হয় সেজন্য রায়দিঘির সাধারণ মানুষকে সাহায্য করার জন্য আজ সকাল থেকে সেখানে রয়েছেন রাজ্যের কান্তি গঙ্গোপাধ্যায় । শুকনো খাবার এবং ত্রাণ দিতে আজ সকাল থেকেই রায়দিঘির বিভিন্ন এলাকাতে গিয়েছেন তিনি ।

দেখুন ভিডিয়ো

এলাকায় বিভিন্ন ক্যাম্পে ইতিমধ্যে বহু মানুষ আশ্রয় নিয়েছে । তাদের পানীয় জল ও শুকনো খাবার দেওয়া হচ্ছে । সমগ্র পরিস্থিতির ওপর নজর রাখছে প্রশাসন । এদিকে পরিস্থিতি নিয়ে জানতে ফোন করা হয়েছিল রায়দিঘির বর্তমান বিধায়ক দেবশ্রী রায়কে । কিন্তু বারবার ফোন করলেও তিনি তা রিসিভ করেননি ।

Last Updated : Nov 10, 2019, 1:28 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details