পশ্চিমবঙ্গ

west bengal

আগাছা সাফ করতে গিয়ে ঝোপ থেকে উদ্ধার কঙ্কাল

ফাঁকা জমিতে আগাছা সাফ করার কাজ চলছিল । সেই সময় উদ্ধার হল নরকঙ্কাল ।

By

Published : Nov 4, 2019, 6:19 PM IST

Published : Nov 4, 2019, 6:19 PM IST

Updated : Nov 4, 2019, 9:56 PM IST

ETV Bharat / city

আগাছা সাফ করতে গিয়ে ঝোপ থেকে উদ্ধার কঙ্কাল

কঙ্কাল

কলকাতা, 4 নভেম্বর : ফাঁকা জমিতে আগাছা সাফ করছিলেন চারজন । হঠাৎ একটা হাড়ের টুকরো দেখতে পান । তারপর আরও খোঁজাখুঁজি করতে বেরিয়ে আসে আস্ত এক নরকঙ্কাল । হরিদেবপুরের সত্যেন পার্ক এলাকার ঘটনা । জনবসতিপূর্ণ এলাকায় নরকঙ্কাল উদ্ধার হওয়ায় উত্তেজনা ছড়ায় এলাকায় ।

আজ সকালে হরিদেবপুরের সত্যেন পার্কের ফাঁকা জমিতে আগাছা সাফ করছিলেন চার সাফাইকর্মী । সেইসময় একটি হাড়ের টুকরো দেখতে পান এক সাফাইকর্মী । তিনি বাকিদের ডেকে বিষয়টি দেখান । তারপর ফের ওই জায়গায় সাফাইকর্মীরা আগাছা সাফ করতে শুরু করে । এরপর নরকঙ্কাল উদ্ধার হয় । ঘটনার পর সাফাইকর্মীরাই হরিদেবপুর থানায় খবর দেন । পুলিশ কঙ্কালটিকে উদ্ধার করে ফরেনসিক পরীক্ষার জন্য পাঠিয়েছে । পুলিশের প্রাথমিক অনুমান, কালীপুজোর সময় তন্ত্র সাধনার জন্য কঙ্কালটিকে ব্যবহার করে তারপর কেউ এখানে ফেলে গেছে ।

ঝোপ থেকে উদ্ধার নরকঙ্কাল । দেখুন ভিডিয়ো...

গত বছরের সেপ্টেম্বরে হরিদেবপুর থানা এলাকারই রাজা রামমোহন সরণিতে একটি জমিতে আগাছা পরিষ্কার করার সময় সাফাইকর্মীরা কয়েকটি প্লাস্টিকের ব্যাগ দেখতে পান । সেই ব্যাগ থেকে উদ্ধার হয় 14 টি শিশুর কঙ্কাল । পুলিশ জানায়, ওই কঙ্কালগুলি মেডিকেল বর্জ্য । এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে ছিল । এবার ফের কঙ্কাল উদ্ধার হল হরিদেবপুর এলাকায় । তবে, এবার উদ্ধার হওয়া কঙ্কালটি শিশুর নয়, প্রাপ্তবয়স্ক কোনও ব্যক্তির বলে জানা গেছে । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

Last Updated : Nov 4, 2019, 9:56 PM IST

ABOUT THE AUTHOR

...view details