পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

রাজাবাজারে বাইক দুর্ঘটনা, মৃত যুবতি

পুলিশ সূত্রে খবর, আজ রাত 10টা 15 মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটে । ওই যুবতি এক যুবকের সঙ্গে যাচ্ছিলেন মোটর সাইকেলে । মোটর সাইকেলটিকে পিছন থেকে ধাক্কা মারে একটি গাড়ি । ছিটকে পড়েন ওই যুবতি । দুর্ঘটনায় তাঁর মাথায় গুরুতর আঘাত লাগে । স্থানীয়রা জানিয়েছে, ঘটনাস্থানেই মৃত্যু হয় তাঁর । যুবতির সঙ্গীও দুর্ঘটনায় গুরুতর আহত হন । এখনও পর্যন্ত তাঁদের নাম-পরিচয় জানা যায়নি ।

By

Published : Dec 18, 2019, 12:05 AM IST

Road accident
রাজাবাজারে বাইক দুর্ঘটনা

কলকাতা, 17 ডিসেম্বর : রাতে রাজাবাজারে বাইক দুর্ঘটনা । ঘটনায় মৃত্যু হল এক যুবতির । প্রাথমিকভাবে তাঁর বয়স 28-30-এর মধ্যে বলে অনুমান করা হচ্ছে ৷ মৃত যুবতির নাম-পরিচয় অবশ্য এখনও পর্যন্ত জানা যায়নি । গুরুতর জখম অবস্থায় তাঁকে নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা । কীভাবে মৃত্যু হল ওই যুবতির তা খতিয়ে দেখছে পুলিশ ।

পুলিশ সূত্রে খবর, আজ রাত 10টা 15 মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটে । ওই যুবতি এক যুবকের সঙ্গে যাচ্ছিলেন মোটর সাইকেলে । মোটর সাইকেলটিকে পিছন থেকে ধাক্কা মারে একটি গাড়ি । ছিটকে পড়েন ওই যুবতি । দুর্ঘটনায় তাঁর মাথায় গুরুতর আঘাত লাগে । স্থানীয়রা জানিয়েছে, ঘটনাস্থানেই মৃত্যু হয় তাঁর । যুবতির সঙ্গীও দুর্ঘটনায় গুরুতর আহত হন । এখনও পর্যন্ত তাঁদের নাম-পরিচয় জানা যায়নি ।

দুর্ঘটনার তদন্তে নেমেছে পুলিশ ৷ মৃত ওই যুবতির নাম-পরিচয় জানার চেষ্টা চলছে । একইসঙ্গে ঘাতক গাড়ির খোঁজও শুরু করেছে পুলিশ।

ABOUT THE AUTHOR

...view details