পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

সিবিআই অফিসার সেজে তোলাবাজি, আটক 5

সিবিআই অফিসার পরিচয় দিয়ে গোরুর গাড়ি থেকে টাকা তোলার অভিযোগ ৷ আটক করা হল 5 প্রতারককে ৷ নিউ টাউনের আকাঙ্ক্ষা মোড়ের ঘটনা ৷

five fake cbi officer arrested by police in new town
সিবিআই অফিসার সেজে তোলাবাজি, আটক 5 প্রতারক

By

Published : Feb 11, 2021, 4:27 PM IST

কলকাতা, 11 ফেব্রুয়ারি : সিবিআই অফিসার সেজে গোরুর গাড়ি সওয়ারিদের থেকে টাকা তুলতে গিয়ে হাতেনাতে আটক 5 প্রতারক। ঘটনাটি ঘটেছে ইকো পার্ক থানা এলাকার আকাঙ্ক্ষা মোড়ে । তদন্তে ইকোপার্ক থানার পুলিশ ।

আরও পড়ুন : 141 দিনের মাথায় গোরুপাচারকাণ্ডে চার্জশিট জমা দিল সিবিআই

গতকাল রাতে নিউ টাউনের আকাঙ্ক্ষা মোড়ে নিজেদের সিবিআই অফিসার পরিচয় দিয়ে গোরুর গাড়ি থেকে টাকা তুলতে গিয়ে আটক 5 ব্যক্তি । আটক করল ইকো পার্ক থানার পুলিশ। সূত্রের খবর, বনহুগলির দিক থেকে আসা একটি গোরুর গাড়িকে অনুসরণ করে আকাঙ্ক্ষা সিগন্যালের কাছে আটকায় অভিযুক্তরা ৷ গোরুর গাড়িটিকে আটকে নিজেদেরকে সিবিআই আধিকারিক বলে পরিচয় দেয় তারা। এমনকি টাকা চাওয়া হয় বলেও অভিযোগ। তবে, পালটা গোরুর গাড়িতে থাকা সওয়ারিরা জানান, তাঁদের কাছে সমস্ত বৈধ কাগজপত্র আছে ৷ এরপরই দু’পক্ষের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয় ৷ সেই সময়ই ইকো পার্ক থানার টহলদারী গাড়ি সেখানে পৌঁছায় এবং সমস্ত ঘটনা জানার পর, ওই পাঁচজনকে চাপ দিতেই জানা যায়, নিজেদের সিবিআই অফিসার পরিচয় দিয়ে টাকা তুলছিল অভিযুক্তরা ৷ আদতে তারা কেউই সিবিআই অফিসার নয় ৷ এরপরই পাঁচজনকে আটক করা হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details