পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 7, 2019, 7:45 PM IST

Updated : Aug 7, 2019, 10:35 PM IST

ETV Bharat / city

বৈশাখির অভিযোগে আমার কাছে দুঃখজনক : পার্থ

"বৈশাখি বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ আমার কাছে দুঃখজনক ৷ 23 জুলাই শোভনের বাড়িতে যাওয়ার সঙ্গে সোশাল মিডিয়ায় বৈশাখিকে হেনস্থার কোনও সম্পর্ক নেই ৷" সাংবাদিক বৈঠকে বললেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ৷

পার্থ চট্টোপাধ্যায়- ফাইল ছবি

কলকাতা, 7 অগাস্ট : "বৈশাখি বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ আমার কাছে দুঃখজনক । 23 জুলাই শোভনের বাড়িতে যাওয়ার সঙ্গে সোশাল মিডিয়ায় বৈশাখিকে হেনস্থার কোনও সম্পর্ক নেই ৷" নাকতলার বাড়িতে সাংবাদিক বৈঠক করে একথা বললেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ৷ সেইসঙ্গে তিনি জানান, ওঁর বিরুদ্ধে কোনও ষড়ষন্ত্র-চক্রান্ত হলে লিখিত অভিযোগ দিন । আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে ।

আজ মিল্লি-আল-আমিন কলেজের অধ্যক্ষ পদ ও চাকরি থেকে বৈশাখির ইস্তফা প্রসঙ্গে শিক্ষমন্ত্রী বলেন, "ওর মন্তব্য অত্যন্ত দুঃখজনক । ২৩ জুলাই শোভনের বাড়ি যাওয়া, শোভনের সঙ্গে কথা বলা, এই বিষয়টিকে এক করে দেখার কোনও মানে নেই । আমার কোনও শর্ত নেই । তিনি সসম্মানে কাজ করবেন । উনি যদি কলেজের আইন মেনে কাজ করেন, তাতে শিক্ষা দপ্তর কেন হস্তক্ষেপ করবে?" তিনি বৈশাখির উদ্দেশে আরও বলেন, "উত্তেজনার বশে, আবেগপ্রবণ হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না । "

আরও পড়ুন : হেনস্থার অভিযোগ তুলে পদত্যাগ বৈশাখির, কেঁদে ফেললেন সাংবাদিক বৈঠকে

শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে যাওয়া প্রসঙ্গে পার্থবাবু বলেন, "দাদা হিসেবে ভাইকে বলেছিলাম সক্রিয় হতে ৷ শোভন অনেকদিন ধরেই নিষ্ক্রিয় রয়েছেন । উনি তো এখনও দলীয় বিধায়ক । " "বন্ধু" শোভন চট্টোপাধ্যায়কে পাশে বসিয়ে বৈশাখি বন্দ্যোপাধ্যায় শিক্ষামন্ত্রী ও মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সরব হন ।

Last Updated : Aug 7, 2019, 10:35 PM IST

For All Latest Updates

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details