পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

শহিদ বাবলু, সন্দীপের পরিবারকে আজীবন বিনামূল্যে ওষুধ

পুলওয়ামায় আত্মঘাতী জঙ্গি হামলায় শহিদ এ রাজ্যের দুই জওয়ানের পরিবার বিনামূল্যে ওষুধ পাবে। এই দুই পরিবারের সদস্যরা যতদিন বেঁচে থাকবেন এবং যত রকমের ওষুধের প্রয়োজন দেখা দেবে, তত দিন সেই সব ওষুধ তাঁদের বিনামূল্যে সরবরাহ করবে ওষুধ ব্যবসায়ীদের একটি সংগঠন।

By

Published : Mar 14, 2019, 11:47 PM IST

শহিদ বাবলু, সন্দীপের পরিবারকে আজীবন বিনামূল্যে ওষুধ

কলকাতা, ১৪ মার্চ : পুলওয়ামায় আত্মঘাতী জঙ্গি হামলায় শহিদ এ রাজ্যের দুই জওয়ানের পরিবার বিনামূল্যে ওষুধ পাবে। এই দুই পরিবারের সদস্যরা যতদিন বেঁচে থাকবেন এবং যত রকমের ওষুধের প্রয়োজন দেখা দেবে, তত দিন সেই সব ওষুধ তাঁদের বিনামূল্যে সরবরাহ করবে ওষুধ ব্যবসায়ীদের একটি সংগঠন।

১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় শহিদ জওয়ানদের মধ্যে ছিলেন হাওড়ার বাবলু সাঁতরা এবং নদিয়ার সন্দীপ বিশ্বাস। রাজ্যের শহিদ CRPF জওয়ানের পরিবারের সদস্যদের জন্য আজীবন বিনামূল্যে যাবতীয় ওষুধ সরবরাহের কথা বলেছে ওষুধ ব্যবসায়ীদের সংগঠন ওয়েস্ট বেঙ্গল কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট অ্যাসোসিয়েশন।

সংগঠনের সাধারণ সম্পাদক সুবোধকুমার ঘোষ বলেন, "কাশ্মীরে শহিদ জওয়ানদের দুই জন পশ্চিমবঙ্গের। তাঁদের পরিবারের হাতে আমরা ফ্রি মেডিসিন কার্ড তুলে দিয়েছি। এই দু'জনের বাবা-মা, স্ত্রী, মেয়ে যতদিন বেঁচে থাকবেন, তত দিন বিনামূল্যে তাঁরা যে কোনও ধরনের ওষুধ পাবেন।"

তিনি আরও বলেন, "বাড়ির কাছে যে দোকান থেকে ওষুধ নেবেন শহিদ বাবলু সাঁতরা এবং সন্দীপ বিশ্বাসের পরিবারের সদস্যরা, সেই দোকানিদেরও চিঠি দিয়ে আমরা জানিয়ে দিয়েছি বিষয়টি। ওই দোকানে মেডিসিন কার্ড দেখালেই যে কোনও ওষুধ পাবেন এই দুই পরিবারের বর্তমান সদস্যরা।"

মাসের শেষে সংগঠনের রাজ্য অফিসে ওই দোকানিরা ওষুধের জন্য বিল জমা দিলে, ওষুধের জন্য তাঁদের টাকা দিয়ে দেওয়া হবে বলেও জানিয়েছেন এই সংগঠনের সাধারণ সম্পাদক।

For All Latest Updates

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details