পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 9, 2020, 8:32 PM IST

ETV Bharat / city

এবার কোরোনার হানা CBI দপ্তরে, সিল অ্যান্টি করাপশন ব্রাঞ্চ

এবার কোরোনা আক্রান্ত হলেন CBI-এর DIG। এই খবর পেতেই সিল করা হল নিজা়ম প্যালেসের অ্যান্টি করাপশন ব্রাঞ্চ। কোয়ারানটিনে গেলেন CBI-এর পূর্বাঞ্চলীয় জয়েন্ট ডিরেক্টর সহ 22 জন অফিসার।

কোরোনা আক্রান্ত CBI আধিকারিক
এবার কোরোনার হানা CBI দপ্তরে

কলকাতা, 9জুন: এবার কলকাতারCBIদপ্তরে কোরোনার হানা। কেন্দ্রীয়তদন্তকারী সংস্থার উচ্চপদস্থ আধিকারিকের শরীরে মিলল কোরোনা ভাইরাস। তার জেরেকোয়ারানটিনে গেলেনCBI-এর পূর্বাঞ্চলীয় জয়েন্ট ডিরেক্টর সহ22জন অফিসার। সিল করে দেওয়া হয়েছেনিজা়ম প‍্যালেসেরCBI-এর1415তলার অফিস।CBIসূত্রে পাওয়া গেছে এমনই খবর।

নাম প্রকাশে অনিচ্ছুকCBI-র এক কর্তা জানিয়েছেন,সম্প্রতি সব কর্মীকে অফিসে যাওয়ারজন্য নির্দেশ দিয়েছিলেন যুগ্ম অধিকর্তা( জয়েন্ট ডিরেক্টর) পঙ্কজ শ্রীবাস্তব।যাঁরা আসেননি তাঁদের শোকজ পর্যন্ত করা হয়েছে। সেই সূত্রেCBI-এর অ্যান্টি করাপশনব্রাঞ্চে সাম্প্রতিক হাজিরা ছিল একশো শতাংশ। উপস্থিতি নিয়ে এমন কড়া মনোভাবের জেরেনাকি কিছুটা অসন্তোষ তৈরি হয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী দলের অন্দরমহলে। অ্যান্টিকরাপশন ব্রাঞ্চেরDIGগত সপ্তাহ থেকে অসুস্থ বোধ করেন। রবিবার শহরের একটি বেসরকারিহাসপাতালে ভরতি হন তিনি। তাঁর সোয়াবের নমুনা পজিটি়ভ এসেছে। এর মধ্যে তাঁরসংস্পর্শে এসেছিলেন খোদ পঙ্কজ শ্রীবাস্তব সহ22জন।

DIG-র কোরোনা সংক্রমণ হওয়ায় কোয়ারানটিনের যে তালিকা তৈরি হয়েছে তাতেপ্রথম নামটাই পঙ্কজ শ্রীবাস্তবের। তিনি সহ22জনকে পাঠানো হয়েছে হোম কোয়ারানটিনে।CBI-র অ্যান্টি করাপশন ব্রাঞ্চের অফিস নিজাম প্যালেসের1415তলায়। আপাতত এই দুটি তলা সিল করাহয়েছে। ওই দুটি তলা স‍্যানিটাইজ় করা হবে বলেCBIসূত্রে খবর। এ প্রসঙ্গেCBI-র জয়েন্ট ডিরেক্টরপঙ্কজ শ্রীবাস্তব বলেন, “আমরা এখন সবাই বাড়ি থেকে কাজ করব। নিজাম পালেসের অফিস পুরোপুরিবন্ধ করে দেওয়া হয়েছে। ওই অফিসারের পরিবারের সকলের টেস্ট করার প্রক্রিয়াচলছে।"

ABOUT THE AUTHOR

...view details