পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

আজ ফের জিজ্ঞাসাবাদ, লালাকে হেফাজতে চায় সিবিআই

এই নিয়ে চতুর্থবার জিজ্ঞাসাবাদের জন্য লালাকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরে ডাকা হল ।

By

Published : Apr 5, 2021, 12:40 PM IST

Updated : Apr 5, 2021, 12:46 PM IST

cbi-wants-anup-majhi-aka-lala-in-their-custody
cbi-wants-anup-majhi-aka-lala-in-their-custody

কলকাতা, 5 এপ্রিল: কয়লাকাণ্ড তদন্তে লালাকে হেফাজতে নেওয়া জরুরি হয়ে উঠেছে। এমনটাই মনে করছে সিবিআই ৷ এই অবস্থায় আজ ফের নিজাম প্যালেসে তলব করা হয়েছে কয়লা মাফিয়া অনুপ মাঝি ওরফে লালাকে ।

এই নিয়ে চতুর্থবার জিজ্ঞাসাবাদের জন্য লালাকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরে ডাকা হল । একাধিক সময়ে তার বয়ান রেকর্ড করা হয়েছে । কিন্তু বেশ কিছু প্রশ্নের উত্তর প্রথম থেকেই এড়িয়ে গিয়েছে লালা । সিবিআই সূত্রে খবর, লালার এড়িয়ে যাওয়া প্রশ্নগুলির উত্তর লালার মুখ থেকে বের করা অত্যন্ত গুরুত্বপূর্ণ ৷ বর্তমানে সেটাই বড় চ্যালেঞ্জ সিবিআই-এর কাছে । যে কারণে তাকে হেফজতে নেওয়া জরুরি বলে মনে করছেন সিবিআই আধিকারিকরা ৷ তবে, আজ চতুর্থবারের তলবেও লাল সেইসব প্রশ্নের উত্তর দেবেন না বলেই ধারণা তদন্তকারীদের । এই অবস্থায় লালাকে নিজেদের হেফাজতে নিয়ে লাগাতার জিজ্ঞাসাবাদ করতে চাইছে সিবিআই । এমনটাই সিবিআই সূত্রে খবর ।

আরও পড়ুন: কয়লাকাণ্ড : আজ নিজাম প্যালেসে জিজ্ঞাসাবাদ মুরগান আর লালাকে

6 এপ্রিল পর্যন্ত সুপ্রিমকোর্টের রক্ষাকবচ পেয়েছে অনুপ মাঝি ওরফে লালা ৷ ফলে 6 এপ্রিলের পর সুপ্রিম কোর্টে যেতে চাইছে সিবিআই । শীর্ষ আদালতে কয়লাকাণ্ডের মূল অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ।

Last Updated : Apr 5, 2021, 12:46 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details