পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 2, 2022, 2:39 PM IST

ETV Bharat / city

Anubrata Summoned By CBI : গরু-পাচার কাণ্ডে আবারও অনুব্রতকে তলব সিবিআইয়ের

বুধবার নিজাম প্যালেসে ফের বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে হাজিরার নির্দেশ দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (CBI Summoned Anubrata Mandal once again in Cart-Smuggling case) ৷ যদিও এই ঘটনায় অনুব্রত মণ্ডলের কোনও প্রতিক্রিয়া পাওয়া সম্ভব হয়নি।

Anubrata Summoned By CBI
গরু-পাচার কাণ্ডে আবারও অনুব্রতকে তলব সিবিআই'য়ের

কলকাতা, 2 এপ্রিল : এর আগে চার-চারবার নানা বাহানায় হাজিরা এড়িয়েছেন ৷ আগামী 6 এপ্রিল গরু-পাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলকে পঞ্চমবারের জন্য তলব করল সিবিআই ৷ বুধবার নিজাম প্যালেসে ফের বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে হাজিরার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (CBI Summoned Anubrata Mandal once again in Cart-Smuggling case) ৷ যদিও এই ঘটনায় অনুব্রত মণ্ডলের কোনও প্রতিক্রিয়া পাওয়া সম্ভব হয়নি।

গরু-পাচার কাণ্ডে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার প্রশ্নবাণ এড়াতে সম্প্রতি হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন অনুব্রত। কিন্তু হাইকোর্টের সিঙ্গল ও ডিভিশন, দুই বেঞ্চই বীরভূমের দাপুটে তৃণমূল নেতার সেই আর্জি পত্রপাঠ খারিজ করে। হাইকোর্ট জানায়, অনুব্রতকে এবার সিবিআইয়ের মুখোমুখি হতেই হবে ৷ এখন দেখার সিবিআইয়ের হাজিরা নির্দেশে কী পদক্ষেপ নেন তিনি ৷ সিবিআই সূত্রে খবর, ইতিমধ্যেই অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদের জন্য প্রশ্নমালা তৈরি ৷

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details