পশ্চিমবঙ্গ

west bengal

রাজ্যের লকডাউনকে স্বাগত জানিয়েও কটাক্ষ শমীকের

By

Published : May 15, 2021, 7:54 PM IST

শমীক ভট্টাচার্য বলেন, "লকডাউন ঘোষণার আগে সমান্তরালভাবে যদি রাজ্য সরকার ঘরছাড়াদের ঘরে ফেরানোর ব্যবস্থা করত তা হলে ভাল করত ৷

bjp-leader-shamik-bhattacharya-welcome-and-sneer-the-partial-lockdown
bjp-leader-shamik-bhattacharya-welcome-and-sneer-the-partial-lockdown

কলকাতা, 15 মে : রাজ্যের আংশিক লকডাউনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েও কটাক্ষ করলেন বিজেপি নেতা ও মুখপত্র শমীক ভট্টাচার্য । এদিন বিজেপির হেস্টিংস কার্যালয়ে সাংবাদিক বৈঠকে শমীক ভট্টাচার্য বলেন, "লকডাউনকে স্বাগত জানাচ্ছি ৷ কিন্তু লকডাউন যদি কিছুদিন আগে ঘোষণা হত । তাহলে রাজ্যজুড়ে ভোট পরবর্তী সন্ত্রাস কিছুটা হলেও কমান যেত । নির্মম হত্যাকাণ্ড থেকে মানুষকে বিরত করা যেত ৷"

শমীক ভট্টাচার্যের অভিযোগ, "এখনও পর্যন্ত বিজেপির 383টি ত্রাণ শিবিরে হাজার হাজার কর্মী আশ্রয় নিয়ে রয়েছেন । তাঁরা ঘরে ফিরতে পারছেন না ৷ আগে লকডাউন হলে তাঁদের জন্য ভাল হত ৷ " লকডাউনে ভ্যাকসিনেশন নিয়ে প্রশ্ন তোলেন শমীক ৷ বলেন, "রাজ্য সরকারের এই বিষয়ে ভেবে দেখা দরকার । যদি গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়, তা হলে যাঁরা দ্বিতীয় ডোজ় নেবেন, তাঁরা স্বাস্থ্যকেন্দ্র বা হাসপাতালে কীভাবে পৌছাবেন ।"

শুনুন কী বললেন শমীক ভট্টাচার্য ৷

আরও পড়ুন: কাল থেকে 30 মে পর্যন্ত বন্ধ সিরিয়ালের শুটিং

শমীক ভট্টাচার্য বলেন, "লকডাউন ঘোষণার আগে সমান্তরালভাবে যদি রাজ্য সরকার ঘরছাড়াদের ঘরে ফেরানোর ব্যবস্থা করত তা হলে ভাল করত ৷ এই লকডাউন কতটা রাজনৈতিক আর কতোটা করোনার কথা ভেবে, তা সময়ই বলবে । তবে দায়িত্বশীল বিরোধী দল হিসেবে মহামারিকে হারাতে লকডাউনের সিদ্ধান্তকে বিজেপি স্বাগত জানাচ্ছে । "

ABOUT THE AUTHOR

...view details