পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 30, 2020, 10:54 PM IST

ETV Bharat / city

21-এ বাংলা থেকে তৃণমূল সাফ হবে : মেঘওয়াল

BJP -র ভার্চুয়াল জনসভায় কেন্দ্রীয় সংসদ বিষয়ক মন্ত্রী অর্জুনরাম মেঘওয়াল বলেন, 2021 সালে বাংলা থেকে তৃণমূল বিদায় নেবে।

Arjumram meghwal
Arjumram meghwal

21-এ বাংলা থেকেতৃণমূল সাফ হবে : মেঘওয়াল

কলকাতা, 30জুন :2021সালে পশ্চিমবঙ্গের গদি থেকে তৃণমূলকে উচ্ছেদরডাক দিলেন সংসদ বিষয়ক মন্ত্রী অর্জুনরাম মেঘওয়াল। আজ ভার্চুয়াল জনসভায় তৃণমূলসরকারকে কড়া ভাষায় আক্রমণ করে বলেন,মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারেরলাগামছাড়া সন্ত্রাসকে উপেক্ষা করেBJPকর্মীরা বাংলার মানুষের সেবা করছে।2019সালে বাংলা থেকে অর্ধেক সাফ হয়েছিল, 2021-এ বাংলা থেকে তৃণমূল পুরোপুরি সাফ হবেবলে জানান কেন্দ্রীয় মন্ত্রী।

মন্ত্রীঅর্জুনরাম মেঘওয়াল রাজ্যপালের সঙ্গে মুখ্যমন্ত্রীর বিবাদের প্রসঙ্গেমুখ্যমন্ত্রীকেই দায়ী করেন। মুখ্যমন্ত্রীকে সংবিধান বিরোধী বলেও আখ্যা দেন। তিনিবলেন, "সংবিধান বিরোধী কাজ করছেন মুখ্যমন্ত্রী। সংবিধান প্রণেতারা কখনওভাবেননি এমনও হতে পারে। মুখ্যমন্ত্রী বর্তমানে তৃণমূল নেত্রীর মত কাজ করছেন।"

রাজ্যপালেরবিশ্ববিদ্যালয়ে ঢুকতে না পারার ঘটনাতে বিস্ময় প্রকাশ করেন তিনি। রাজ্যেরBJPকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন,"সাহসনিয়ে মাটি কামড়ে পড়ে থাকুন। একুশে বাংলা থেকে তৃণমূল সাফ হবেই। "

অন্যদিকে ভার্চুয়াল জনসভায়BJP-র কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা তৃণমূলেরসন্ত্রাসের বিরুদ্ধে সরব হয়ে বলেন, "যারা মায়ের কোল খালি করার রাজনীতি করছে,তাদের আট মাস পর জেলে ঢোকাবো। মানুষের মুখের গ্রাসকেড়ে নিয়ে যে সকল তৃণমূল নেতা বাড়ি গাড়ি করছে,সেই সকল বস্তু নিলাম করে বঞ্চিতদের টাকা ফেরত দেওয়ারব্যবস্থা করব। "

ABOUT THE AUTHOR

...view details