পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 16, 2022, 9:53 PM IST

ETV Bharat / city

Rape Case: মহিলা বাউল শিল্পীকে ধর্ষণে অভিযুক্তের পুলিশি হেফাজত

গত 12 জুলাই কলকাতা স্টেশন সংলগ্ন একটি নির্জন জায়গায় মহিলাকে ধারালো অস্ত্র দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ ওঠে দীপু দৌলুই নামে এক ব্যক্তির বিরুদ্ধে(Rape Case) ।

Accused gets police custody in charge of raping Folk Singer
Chitpur Rape Case

কলকাতা, 16 জুলাই: উল্টোডাঙ্গায় মহিলা বাউল শিল্পীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে শনিবার শিয়ালদা আদালতে পেশ করা হয় ৷ আদালত তাকে 22 জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে(Accused gets police custody in charge of raping Folk Singer) । অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়ে তদন্তকারীরা ঘটনাস্থলে গিয়ে গোটা ঘটনার পুনর্নির্মাণ করতে চান ।

গত 12 জুলাই কলকাতা স্টেশন সংলগ্ন একটি নির্জন জায়গায় মহিলা বাউল শিল্পীকে ধারালো অস্ত্র দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ ওঠে দীপু দৌলুই নামে এক ব্যক্তির বিরুদ্ধে । এরপরেই ওই মহিলা বাড়িতে সমস্ত বিষয়ে জানায় ৷ 14 জুলাই স্থানীয় উল্টোডাঙ্গা মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি । কিন্তু তাঁর অভিযোগ, পুলিশ তাঁকে এক হাজার টাকা দিয়ে গোটা ঘটনা চেপে যেতে বলে ।

এরপর নির্যাতিতার পরিবারের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় পুলিশের বিরুদ্ধে যাবতীয় ক্ষোভ অভিযোগ উগরে দেওয়া হয় । সেই খবর প্রকাশিত হওয়ার পরেই নড়েচড়ে বসে উল্টোডাঙ্গা থানার পুলিশ । পাশাপাশি তদন্ত নামে লালবাজারের গোয়েন্দা বিভাগ ।

আরও পড়ুন:হাজার টাকায় মিটমাটের প্রস্তাব, মহিলা থানায় অভিযোগ জানাতে গিয়ে হেনস্থার শিকার ধর্ষিতা

ঘটনাস্থল পরিদর্শন করেন কলকাতা পুলিশের ডিসি ইএসডি প্রিয়ব্রত রায় । নির্যাতিতা ওই বাউল শিল্পীর সঙ্গে কথা বলেন কলকাতা পুলিশের মহিলা পুলিশ কর্মীরা ৷ ওই নির্যাতিতার সঙ্গে কথা বলে অভিযুক্তের একটি স্কেচ অংকন করেন তদন্তকারীরা । এরপরই গতকাল সন্ধ্যোয় ভিআইপি রোড সংলগ্ন একটি জায়গা থেকে দীপু দৌলুইকে গ্রেফতার করে পুলিশ।

For All Latest Updates

TAGGED:

Rape Case

ABOUT THE AUTHOR

...view details