পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

কলকাতায় সফট ড্রিঙ্কে মাদক মিশিয়ে যুবতির শ্লীলতাহানির অভিযোগ

যুবতির সফট ড্রিঙ্কে মাদক মিশিয়ে শ্লীলতাহানির অভিযোগ । তালতলা থানায় অভিযোগ দায়ের করেছেন ওই যুবতি । কলকাতার কোয়েস্ট মলের কাছে ব্রাইট স্ট্রিটে ঘটেছে ঘটনাটি । ইতিমধ্যে প্রধান অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ । বাকিদের খোঁজ চালাচ্ছে ।

By

Published : Dec 15, 2019, 5:05 PM IST

physical harassment
শ্লীলতাহানির অভিযোগ

কলকাতা, 15 ডিসেম্বর : সফট ড্রিঙ্কে মাদক মিশিয়ে বেহুঁশ করে যুবতির শ্লীলতাহানির অভিযোগ তিলজলা এলাকায় ৷ শ্লীলতাহানির অভিযোগ কয়েকজনের বিরুদ্ধে । ঘটনায় গ্রেপ্তার মূল অভিযুক্ত । তাকে জিজ্ঞাসাবাদ করে অন্যদের খোঁজ চালাচ্ছে পুলিশ ।

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল তালতলা থানায় আসেন ওই যুবতি (21) । তাঁর অভিযোগ, শুক্রবার রাত আটটা নাগাদ নাভেদ আলম নামে এক যুবক তাঁকে সফট ড্রিঙ্ক পান করতে দেন । নাভেদকে আগে থেকেই চিনতেন তিনি । জানতেন না ওই ড্রিঙ্কে মাদক জাতীয় ওষুধ মেশানো আছে । তিনি ওই পানীয় পান করার পর অচৈতন্য হয়ে যান । তখন তাঁকে নাভেদ এবং তার দুই বন্ধু কোয়েস্ট মলের কাছে ব্রাইট স্ট্রিটে একটি ঘরে নিয়ে যায় । তখন তিনি সম্পূর্ণ অচৈতন্য হয়ে পড়েন । সেই অবস্থায় রাত সাড়ে বারোটা পর্যন্ত তাঁর উপর অত্যাচার চালায় অভিযুক্তরা ।

তালতলা থানা এলাকার ঘটনা না হলেও পুলিশ যুবতির অভিযোগ নিয়ে নেয় । পরে তা পাঠিয়ে দেওয়া হয় কড়েয়া থানায় । অভিযোগ পাওয়ার পরেই পার্কস্ট্রিট থানা এলাকার বেডফোর্ড লেন থেকে নাভেদ আলমকে গ্রেপ্তার করে পুলিশ । পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই ওই যুবতির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে । নাভেদকে জিজ্ঞাসাবাদ করে বাকি দু'জনের খোঁজ চালানো হচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details