পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

Arrest With Fake Note: 5 লক্ষ টাকার জাল নোট-সহ গ্রেফতার উত্তরপ্রদেশের বাসিন্দা

প্রায় 5 লক্ষ টাকার জাল নোট-সহ এক ব্যাক্তিকে গ্রেফতার করল কলকাতা পুলিশের স্পেশাল টাস্কফোর্সের গোয়েন্দারা ( Arrest With Fake Note)। অভিযুক্তের নাম আফতাব আলম। সে উত্তরপ্রদেশের বাসিন্দা।

By

Published : Jan 31, 2022, 3:07 PM IST

Miscreants Arrest In Kolkata
Miscreants Arrest In Kolkata

কলকাতা, 31 জানুয়ারি: ফের শহর কলকাতায় জাল নোট-সহ গ্রেফতার এক ( Arrest With Fake Note)। তাকে কলকাতা পুলিশের সাউথ পোর্ট পুলিশ স্টেশন এলাকার স্ট্র্যান্ড রোড থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার করেছে কলকাতা পুলিশের স্পেশাল টাস্কফোর্সের গোয়েন্দারা। তার কাছ থেকে 5 লক্ষ টাকার ভারতীয় জালনোট উদ্ধার করা হয়েছে। আজ তাকে আদালতে পেশ করবে তদন্তকারীরা। ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে এই ঘটনায় আর কারা কারা যুক্ত রয়েছে, তা খতিয়ে দেখতে চান এসটিএফের তদন্তকারী আধিকারিকরা।

কলকাতা পুলিশের স্পেশাল টাস্কফোর্স গোয়েন্দা সূত্রের খবর, তারা গোপন সূত্রে খবর পেয়ে উত্তরপ্রদেশের আফতাব আলম নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে। সে বেশ কিছু ভারতীয় জাল নোট-সহ কলকাতায় পা রেখেছে বলেও খবর পায় গোয়েন্দারা। এরপরই স্থানীয় সাউথ পোর্ট থানা এবং কলকাতা পুলিশের স্পেশাল টাস্কফোর্সের গোয়েন্দারা অপারেশন চালিয়ে স্ট্র্যান্ড রোড থেকে অভিযুক্ত আফতাব আলমকে গ্রেফতার করে। তার কাছ থেকে একটি ব্যাগ উদ্ধার হয় এবং সেই ব্যাগের মধ্যে ছিল এই জাল নোটগুলি।

আরও পড়ুন: মেয়ের বান্ধবীকে যৌন নির্যাতনে গ্রেফতার বাবা

প্রশ্ন উঠেছে, কীভাবে এই বিপুল পরিমাণে জাল নোট নিয়ে সে কলকাতায় এল? গোয়েন্দাদের অনুমান, এই বিপুল পরিমাণে জাল নোটকাণ্ডে একা এই ব্যক্তি যুক্ত থাকতে পারে না ৷ এর সঙ্গে আন্তর্জাতিক জাল নোট পাচারকারী দলেরও যোগ থাকলেও থাকতে পারে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করলেই বিষয়টি পরিষ্কার হবে ৷

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details