পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

ডোমজুড়ের বিভিন্ন বাজারে অভিযান মন্ত্রীর

মানুষের কোনও অসুবিধা হচ্ছে কিনা, জিনিসপত্র ঠিক মতো পাওয়া যাচ্ছে কিনা এসব দেখতেই আজকে বাজারে আসেন রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় । তাঁর দাবি পুলিশ প্রশাসন মানুষের সাথে জনসংযোগ রেখে তাদের পাশে থেকেই কাজ করছে। কোথাও কোনো সমস্যা নেই।

By

Published : Mar 28, 2020, 8:48 PM IST

corona safety
রাজীব বন্দ্যোপাধ্যায়

ডোমজুড়, 28 মার্চ : ডোমজুড়ের বিভিন্ন বাজারে আচমকা অভিযান চালালেন রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় তথা ডোমজুড়ের বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায় । বাজার ঘুরে দেখেন ও বিক্রেতাদের জিনিসপত্রের দাম সামঞ্জস্যের মধ্যে রাখার কথা জানান। বাঁকড়া, সলপের সবজি ও মাছ বাজারে ঘুরে বেড়ান তিনি। ক্রেতাদের সাথেও কথা বলে সমস্যার কথা জানতে চান ।

তিনি জানান, এলাকার জনপ্রতিনিধি হিসাবে এটা তাঁর কর্তব্য। এই পরিস্থিতির সুযোগ নিয়ে অনেক অসাধু ব্যবসায়ী জিনিসপত্রের দাম বাড়াচ্ছে কি না তা দেখা তাঁর কর্তব্য। মানুষের কোনও অসুবিধা হচ্ছে কি না, জিনিসপত্র ঠিকমতো পাওয়া যাচ্ছে কি না এসব দেখতেই আজকে বাজারে আসেন তিনি।

তিনি বলেন, "মুখ্যমন্ত্রী প্রকাশ্যে বাজারগুলিতে ঘুরছেন, মানুষের পাশে থাকছেন। সেই দলের কর্মী হিসাবে ও এলাকার জনপ্রতিনিধি হিসাবে আমিও আজ রাস্তায় নেমেছি।" তাঁর দাবি, পুলিশ প্রশাসন জনসংযোগ রেখে তাঁদের পাশে থেকে কাজ করছে। কোথাও কোনও সমস্যা নেই।

ABOUT THE AUTHOR

...view details