পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

মানা হল না সামাজিক দূরত্ব, ভিড়েই দুধ ও বিস্কুট বিলি বনমন্ত্রীর

সামাজিক দূরত্ব বজায় রাখতে বলছে রাজ্য ও কেন্দ্রীয় সরকার । কিন্তু, রাজ্যের এক মন্ত্রীর অনুষ্ঠানেই মানা হল না সামাজিক দূরত্ব । অনেককেই দেখা গেল মাস্ক না পরে ঘোরাঘুরি করতে ।

By

Published : Apr 16, 2020, 4:40 PM IST

Updated : Apr 17, 2020, 1:06 AM IST

forest ministe
বনমন্ত্রী

ডোমজুড়, 16 এপ্রিল : রাজ্যে ও কেন্দ্রের তরফে বারবার সামাজিক দূরত্ব বজায় রাখতে আবেদন করা হচ্ছে । আর বাইরে বের হলেই নাক, মুখ ঢাকা দিয়ে বের হতে হবে বলে নির্দেশিকা জারি করছে রাজ্য সরকার । কিন্তু রাজ্যেরই মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের একটি অনুষ্ঠানে মানা হল না সামাজিক দূরত্ব । শুধু তাই নয়, অনেককেই দেখা গেল মাস্ক ছাড়া ঘোরাঘুরি করতে।

হাওড়ার ডোমজুড়ের সলপ বটতলা অঞ্চলে একটি সংস্থার হয়ে দুধ ও বিস্কুট বিলি করেন রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় । সেখানেই সামাজিক দূরত্ব না মেনে ভিড় করতে দেখা যায় অনেককে ।

উল্লেখ্য, ইতিমধ্যেই হাওড়া জেলাকে কোরোনার হটস্পট হিসেবে চিহ্নিত করা হয়েছে। তাই এই ছবি প্রকাশ্যে আসার পর এলাকায় প্রশাসনিক নজরদারি ও সচেতনতা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে।

হাওড়া সদরের BJP সভাপতি সুরজিৎ সাহা বলেন, মন্ত্রী মানুষের মধ্যে দুধ নয়, বিষ বিতরণ করলেন। যার খেসারত দিতে হবে মানুষকেই। ত্রাণ নিয়ে রাজনীতি করতে গিয়েই এসব হচ্ছে।

এবিষয়ে মন্ত্রীর সাফাই, সবাই সামাজিক দূরত্ব বজায় রেখেছেন। মাস্ক সবার মুখেই ছিল। কেউ দুধ খাওয়ার সময় সেই মাস্ক খুলে থাকতে পারেন।

Last Updated : Apr 17, 2020, 1:06 AM IST

ABOUT THE AUTHOR

...view details