পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 10, 2020, 12:42 PM IST

ETV Bharat / city

কোরোনা মোকাবিলায় অর্থসাহায্য হাওড়া জেলা পরিষদের

কোরোনার বিরুদ্ধে লড়াইয়ে জেলা প্রশাসনের পাশে দাঁড়াল হাওড়া জেলা পরিষদ । জেলা পরিষদের তরফে কোরোনা আক্রান্ত রোগীদের ওষুধ এবং ভেন্টিলেটার কেনার জন্য হাওড়া জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের হাতে প্রায় 40 লাখ টাকা তুলে দেওয়া হয় ।

India fights back coronavirus
কোরোনা মোকাবিলায় অর্থসাহায্য

হাওড়া, 10 এপ্রিল : কোরোনার বিরুদ্ধে লড়াইয়ে জেলা প্রশাসনকে সহযোগিতা করতে এবার এগিয়ে এল হাওড়া জেলা পরিষদ । জেলা পরিষদের তরফে হাওড়া জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের হাতে তুলে দেওয়া হয় 30 লাখ 80 হাজার 986 টাকা । হাওড়া জেলা পরিষদের সভাধিপতি কাবেরি দাস জেলা পরিষদের তহবিল থেকে বৃহস্পতিবার এই টাকা তুলে দেন জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের হাতে ।

জেলা পরিষদ সূত্রে জানা গিয়েছে, ভেন্টিলেটর এবং ওষুধ কেনার জন্য এই অর্থ দান করা হয়েছে । এ'প্রসঙ্গে হাওড়া জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সৃষ্টিধর ঘোষ জানান, "কোরোনা মোকাবিলায় রাজ্য প্রশাসন সর্বতোভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে । এমতাবস্থায় জেলা প্রশাসনের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া আমাদের কর্তব্য । তাই আমরা জেলা পরিষদের তহবিল থেকে 30 লক্ষ 80 হাজার 986 টাকা তুলে দিলাম CMOH-এর হাতে । এই অর্থ কোরোনা আক্রান্ত রোগীদের ওষুধ এবং ভেন্টিলেটর কেনার কাজে লাগবে ।" অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলাশাসক মুক্তা আর্য, জেলা পরিষদের সভাধিপতি কাবেরি দাস, সহ-সভাপতি অজয় ভট্টাচার্য শহর জেলা পরিষদের অন্যান্য সদস্যরা ।

প্রসঙ্গত, কোরোনা মোকাবিলায় রাজ্যস্তর থেকে শুরু করে জেলার সমস্ত জায়গাতেই ত্রাণ তহবিল তৈরি করা হয়েছে । কলকাতার পাশাপাশি জেলাগুলিতেও যাতে কোরোনা প্রতিরোধে কোনও ফাঁক না থাকে তার চেষ্টা করা হচ্ছে প্রশাসনের তরফে । এদিকে ইতিমধ্যেই হাওড়া শহর ও হাওড়া জেলায় কোরোনা থাবা বসিয়েছে । সত্যবালা আইডি ও হাওড়া জেলা হাসপাতালে তৈরি হয়েছে আইসোলেশন । সেই সমস্ত ওয়ার্ডে যারা চিকিৎসাধীন থাকবেন তাঁদের চিকিৎসার স্বার্থেই এই টাকা তুলে দেওয়া হয় জেলা প্রশাসনের হাতে ।

ABOUT THE AUTHOR

...view details