পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

যুবকের দেহ উদ্ধার, পরকীয়ার জেরে খুন করেছে স্ত্রী; দাবি পরিবারের

এক যুবকের রহস্যমৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা মালিপাচঁঘরার ঘুশুড়িতে । ঘটনাস্থানে এলে পুলিশকে ঘিরেও চলে বিক্ষোভ ।

Ghushuri chaos
ঘুশুড়িতে যুবকের অস্বাভাবিক মৃত্যু, উত্তেজনা

By

Published : Jan 19, 2020, 1:50 PM IST

Updated : Jan 19, 2020, 2:26 PM IST

হাওড়া, 19 জানুয়ারি : মালিপাচঁঘরা থানা এলাকার ঘুশুড়িতে এক যুবকের রহস্যমৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল । শনিবার সকালে দেবু বিশ্বাস নামে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয় । মৃতের পরিবারের অভিযোগ, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে তাঁকে ।

দেবু বিশ্বাসের স্ত্রী মিলি বিশ্বাস ও তাঁর প্রেমিকের বিরুদ্ধেই অভিযোগ তুলেছেন মৃতের পরিবারের সদস্যরা । থানায় অভিযোগ জানানো সত্ত্বেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলেও অভিযোগ তাঁদের । ময়নাতদন্তের পর সন্ধ্যায় মৃতদেহ এলাকায় এলে উত্তেজনা ছড়ায় । অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে মৃতদেহ রাস্তায় রেখে শুরু হয় অবরোধ ও বিক্ষোভ । ঘটনাস্থানে এলে পুলিশকে ঘিরেও চলে বিক্ষোভ ।

ব্যান্ড মিউজ়িশিয়ানের দেহ নিয়ে বিক্ষোভ...দেখুন ভিডিয়ো...

পরে মিলির মাসির বাড়ি থেকে মিলি ও তার মা'কে আটক করে পুলিশ । অভিযুক্তদের গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তির আশ্বাস দিলে অবরোধ ওঠে । দেবু বিশ্বাসের পরিবার সূত্রের খবর, তিনি পেশায় ব্যান্ডের মিউজ়িশিয়ান। পরিবারের অভিযোগ, তাঁর স্ত্রী মিলির সঙ্গে এক যুবকের অবৈধ সম্পর্ক ছিল । এ'নিয়ে অশান্তি লেগে থাকত । এরপর মিলি ও তাঁর প্রেমিকের অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেবুবাবুর হাতে এলে বিবাদ চরমে ওঠে । তারপরই এই ঘটনা বলে অভিযোগ পরিবারের সদস্যদের ।

Last Updated : Jan 19, 2020, 2:26 PM IST

ABOUT THE AUTHOR

...view details