পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 3, 2019, 10:41 AM IST

Updated : Jun 3, 2019, 1:06 PM IST

ETV Bharat / city

তোলাবাজির অভিযোগে পুলিশ পেটাল ব্যবসায়ীরা

তোলার দাবিতে গাড়ির চালককে মারধরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে । পালটা পুলিশের উপর চড়াও হয় ব্যবসায়ীদের একাংশ ।

তোলাবাজির অভিযোগে পুলিশকে পেটাল ব্যবসায়ীরা

দুর্গাপুর, 3 জুন : দুর্গাপুরের বেনাচিতি বাজারে তোলা না পেয়ে গাড়ির চালককে মারধরের অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে । এর জেরে ক্ষিপ্ত ব্যবসায়ীরা পালটা পুলিশকর্মী ও সিভিক ভলান্টিয়ারদের মারধর করে বলে অভিযোগ । আজ সকালে ঘটনার জেরে উত্তেজনা ছড়িয়েছে বাজার চত্বরে ।

ব্যবসায়ীদের অভিযোগ, আজ সকালে দুর্গাপুর নিউ টাউনশিপ থানা এলাকায় 2 নম্বর জাতীয় সড়কে DVC মোড়ের কাছে প্রতিদিনের মতো ট্রাক দাঁড় করিয়ে তোলা তুলছিল নিউ টাউনশিপ থানার এক পুলিশকর্মী ও দুই সিভিক ভলান্টিয়ার । সেইসময় মেদিনীপুরের ময়না থেকে একটি মাছ বোঝাই গাড়ি আসছিল দুর্গাপুরের বেনাচিতি বাজারে ।

গাড়ির চালক সুধাংশু রাউত বলেন, "মাছ নিয়ে আসছিলাম । আমার কাছে পয়সা চেয়েছে । বলেছে 50 টাকা দিলে হবে না, 500 টাকা দে । নইলে গাড়ি রাখ । পুলিশ প্রতিদিনই টাকা চায় । কিন্তু আজ বেশি টাকা চাওয়ায় আমি টাকা না দিয়ে গাড়ি নিয়ে সোজা বেনাচিতি বাজারে চলে যাই । পুলিশও ধাওয়া করে বেনাচিতি বাজারে এসে আমার গাড়িটিকে ধরে ফেলে । আমাকে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক মারধর করে ।"

ভিডিয়োয় দেখুন

সুধাংশুবাবুকে মারধর করা হচ্ছে দেখে স্থানীয় ব্যবসায়ীদের একাংশ ও বাজারে দাঁড়িয়ে থাকা অন্য কয়েকটি গাড়ির চালক পালটা পুলিশের উপর চড়াও হয় । চারজনকে (এক পুলিশ কর্মী, দুই সিভিক ভলান্টিয়ার ও পুলিশের গাড়ির চালক) মারধর করে । রাস্তার মাঝে অভিযুক্ত পুলিশ কর্মী ও সিভিক ভলান্টিয়ারদের বসিয়ে রেখে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা । খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থানে পৌঁছয় A-জোন ফাঁড়ির পুলিশ । ওই চারজন সহ আহত সুধাংশুবাবুকে নিয়ে যাওয়া হয় দুর্গাপুর মহকুমা হাসপাতালে ।

গাড়ির চালকদের অভিযোগ, বহুদিন ধরেই ওই এলাকায় পুলিশ তোলাবাজি চালাচ্ছে । টাকা না দিলেই মারধর করা হয় বা গাড়ি আটকে দেওয়া হয় । এপ্রসঙ্গে আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের DCP অভিষেক মোদি জানিয়েছেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে ।

Last Updated : Jun 3, 2019, 1:06 PM IST

ABOUT THE AUTHOR

...view details